• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেয়র হলে বাৎসরিক আয়ের হিসাব দেবেন আতিকুল

  নিজস্ব প্রতিবেদক

১৪ জানুয়ারি ২০২০, ১৫:২১
আতিকুল ইসলাম
নির্বাচনি প্রচারণায় আতিকুল ইসলাম (ছবি : সংগৃহীত)

ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওয়ামী লীগ মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, এবারের সিটি নির্বাচনে যদি আমিসহ আমার কাউন্সিলররা বিজয়ী হই, তাহলে আমি ও আমার কাউন্সিলরদের প্রতি বছরের আয়ের হিসাব দেব। শুধু আয়-ব্যয়ের হিসাবই নয়, প্রতি বছর একটি করে স্মৃতি হল মিটিং করার চেষ্টা করব। যেটা হবে জবাবদিহিতার মিটিং। নিজেদের আয়ের হিসাব দাখিলের মিটিং।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুর ১টায় আগারগাঁও তালতলা শতদল কমপ্লেক্স মাঠে আয়োজিত নির্বাচনি প্রচারণা অনুষ্ঠানে এ ঘোষণা দেন তিনি।

আতিকুল বলেন, বিভিন্ন ওয়ার্ডে বিভিন্ন ধরনের সমস্যা রয়েছে। আমরা চাই ওয়ার্ডভিত্তিক সমস্যার সমাধান করার। সমস্যাগুলো চিহ্নিত করে সমন্বিতভাবে কাউন্সিলর ও স্থানীয়দের সঙ্গে নিয়ে সেগুলো সমাধান করা হবে।

তিনি বলেন, এই এলাকায় ১০ কিলোমিটার রাস্তা করেছি, যেখানে আলাদা সাইকেল লেন স্থাপন করা হয়েছে। যেখানে থাকবে গাড়ি পার্কিং, সাইকেল লেন, বাগান। এলাকার মানুষজন এই সড়কে বিনোদন পাবেন, হাঁটতে পারবেন।

আরও পড়ুন : প্রচারণায় লেভেল প্লেয়িং ফিল্ড নেই

তিনি আরও বলেন, ঢাকার এ নির্বাচনি এলাকায় সাতটি খেলার মাঠ উন্মুক্ত করেছি, সেখানে খেলার মাঠ, পার্ক করা হবে। ছোট ছোট কিছু জায়গা আছে, যেখানে বড় ধরনের কোনো খেলার মাঠ করা যাবে না, সেখানে বাচ্চারা যাতে খেলতে পারে সেজন্য এসব ছোট ছোট খেলার মাঠকে শিশুপার্ক হিসেবে গড়ে তোলা হবে।

এ সময় আওয়ামী লীগ মনোনীত ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. ফোরকান হোসেন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হামিদা আক্তার মিতা উপস্থিত ছিলেন।

এ নির্বাচনি প্রচারণা অনুষ্ঠানের সভাপতিত্ব করছেন ২৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন খান।

ওডি/নূর

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড