• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রচারণায় লেভেল প্লেয়িং ফিল্ড নেই

  নিজস্ব প্রতিবেদক

১৪ জানুয়ারি ২০২০, ১২:৪০
তাবিথ
বিএনপি মনোনীত ডিএনসিসির মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের গণসংযোগ (ছবি : সংগৃহীত)

ঢাকা সিটি নির্বাচনের প্রচারণায় লেভেল প্লেয়িং ফিল্ড নেই মন্তব্য করেছেন ডিএনসিসির বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বেলা ১১টায় রাজধানীর উত্তর বাড্ডায় ফুজি টাওয়ার থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে নির্বাচনি প্রচারণাকালে এসব কথা বলেন তিনি।

তাবিথ আউয়াল বলেন, শত বাধার পরেও বিএনপির নেতাকর্মীরা শান্ত আছে। উসকানি দিয়ে লাভ নেই। আমরা শান্তিপূর্ণভাবে মাঠে আছি এবং থাকব। ধানের শীষের পক্ষে ব্যাপক সাড়া পাচ্ছি। জনগণ ভোট দিতে পারলে বিজয় সুনিশ্চিত।

নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে অসন্তুষ্ট তাবিথ বলেন, প্রতিদিনই আমাদের প্রচারে বাধার সৃষ্টি করা হচ্ছে। কাউন্সিলরদের নির্বাচনি অফিস ভাঙচুর করা হয়েছে। এত কিছুর পরেও ইসি এখনো কোনো ব্যবস্থা নেয়নি।

তাবিথ আউয়ালের মঙ্গলবারের নির্বাচনি গণসংযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, বিএনপি নেতা আহসান উল্লাহ হাসান, বজলুল বাসিদ আঞ্জু, ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এজি এম শামসুল হক, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত রয়েছে।

প্রসঙ্গত, নির্বাচনি প্রচারণা আজ (মঙ্গলবার) প্রথম পর্যায়ে বাড্ডা ফুজি টাওয়ার থেকে লিংক রোড, মধ্য বাড্ডা বাজার, মেরুল বাড্ডা পর্যন্ত প্রচারণা চালাবেন। এর পর দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত ৩৭ নম্বর ওয়ার্ডের মোল্লাপাড়া বাজার থেকে শুরু করে খিলবাড়িরটেক, জমির মেম্বারের বাড়ি, নুরের চালা, বাজার মসজিদ, ভোটঘাট, বারিধারা মহিলা সমিতির সামনে দিয়ে নুরের চালা পশ্চিম আশরাফিয়া মাদরাসা, কুলতান স্কুল, বারিধারা মা ও শিশু হাসপাতাল পর্যন্ত প্রচারণা চালাবেন তাবিথ আউয়াল।

বিকাল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত বারিধারা মা ও শিশু হাসপাতাল থেকে নতুন বাজার, ভাটারার মোড়, ছোলমাইদ, ছাপড়া মসজিদ কোকাকোলার মোড়, বারিধারা জে ব্লক পর্যন্ত প্রচারণা চালাবেন বিএনপির মনোনীত এ মেয়রপ্রার্থী।

ওডি/এমআই

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড