• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই সিটি নির্বাচন সুষ্ঠু হবে : গণপূর্তমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

১২ জানুয়ারি ২০২০, ২০:৪৩
গণপূর্তমন্ত্রী
গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম (ছবি : সংগৃহীত)

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম।

রবিবার (১২ জানুয়ারি) আইন, মানবাধিকার ও সংবিধানবিষয়ক সাংবাদিকদের সংগঠন ল রিপোর্টার্স ফোরামের সুপ্রিম কোর্টের কার্যালয়ে জাতির জনকের ছবি টাঙানোর পর তিনি এসব কথা বলেন।

ঢাকার দুই সিটি নির্বাচনে আওয়ামী লীগের দুই প্রার্থী নির্বাচিত হবেন উল্লেখ করে তিনি বলেন, যে দলের প্রার্থীই নির্বাচিত হবেন না কেন তাকেই আমরা প্রতিনিধি হিসেবে মেনে নেব। তবে আমাদের বিশ্বাস আছে যে, আওয়ামী লীগের দুই প্রার্থীই নির্বাচিত হয়ে ঢাকা মহানগরীকে আবারও তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলবেন।

গণপূর্তমন্ত্রী বলেন, টুঙ্গিপাড়ার অজপাড়াগাঁয়ে বাগিয়ার খালের পাশে ছোট্ট একটি পরিবারে জন্ম বঙ্গবন্ধু, খোকা মিয়া থেকে তিনি ধীরে ধীরে শেখ মুজিব, শেখ সাহেব, জাতির জনক হয়ে অবশেষে স্বাধীন বাংলাদেশের স্থপতি হয়ে ওঠেন। এক পর্যায়ে তিনি বিশ্বের নির্যাতিত, নিষ্পেষিত মানুষের নেতায় পরিণত হন।

সংগঠনটির সাধারণ সম্পাদক নাজমুল আহসান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি ওয়াকিল আহমেদ হিরণ।

এ সময় আরও বক্তব্য রাখেন—অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এএম আমিন উদ্দিন, সংগঠনের জ্যেষ্ঠ সদস্য ফারুক কাজী, মিজান মালিক, আশুতোষ সরকার, সাঈদ আহমেদ খান, মাজহারুল হক মান্না, মাশহুদুল হক প্রমুখ।

ওডি/এমআই

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড