• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

এরশাদের কবর জিয়ারত করলেন জাপার নব-নির্বাচিত নেতারা

  রংপুর প্রতিনিধি

১১ জানুয়ারি ২০২০, ২২:৫৬
এরশাদ
রংপুরে এরশাদের কবর জিয়ারত করেছে জাপার নব-নির্বাচিত কমিটি (ছবি : দৈনিক অধিকার)

রংপুর সফরে এসে পল্লীনিবাসে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেছেন দলটির নব-নির্বাচিত কমিটির চেয়ারম্যান, কো-চেয়ারম্যান, মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্যরা।

শনিবার ( ১১ জানুয়ারি) রংপুরে দর্শনার পল্লীনিবাসে পল্লীবন্ধু প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেন তারা।

এদিন বিকালে এরশাদের কবর জিয়ারত উপলক্ষে আয়োজিত শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে দলের চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠু হবে, এই ধারণা থেকে জাপা নির্বাচনে অংশ নিয়েছে। আগামীতে দেশে গণতান্ত্রিক ধারা এগিয়ে চলবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন—জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার, কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য রংপুর মহানগর সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

আরও পড়ুন : এমপিদের নির্বাচনি প্রচারে নিষেধাজ্ঞা বাতিল চায় ১৪ দল

এর আগে, তিনি নতুন কমিটির চেয়ারম্যান হিসেবে মহাসচিব, সকল কো-চেয়ারম্যান, প্রেসিডিয়াম সদস্য ও এমপিদের নিয়ে এরশাদের কবর জিয়ারত করার জন্য রংপুর আসেন। তারা এরশাদের কবরের পাশে সুরা ফাতিহা পাঠ ও তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করেন। পরে তারা রংপুর বিভাগীয় জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। গত ২৮ ডিসেম্বর কাউন্সিলের পর জাতীয় পার্টির নতুন কমিটি এরশাদের কবর জিয়ারতের জন্য প্রথমবার রংপুর আসেন।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড