• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি আন্দোলনেও খোঁড়া, নির্বাচনেও খোঁড়া : কাদের

  নীলফামারী প্রতিনিধি :

১১ জানুয়ারি ২০২০, ১৬:০৩
ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের (ছবি : দৈনিক অধিকার)

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনেও যেমন খোঁড়া, তেমনি নির্বাচনেও খোঁড়া। এ কারণে তারা নির্বাচনের আগেই নির্বাচন সুষ্ঠু হবে না বলে অভিযোগ করছে। ভোট হওয়ার পূর্বেই তাদের কণ্ঠে পরাজয়ের সুর। এর কারণ বিএনপি সব সময় ক্ষমতার জন্য রাজনীতি করে।

শনিবার (১১ জানুয়ারি) দুপুরে নীলফামারীর সৈয়দপুর শহরের শহীদ ক্যাপ্টেন সামসুল মৃধা সড়কের ফাইভ স্টার মাঠে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এই প্রবল শীতেও দেশের সবচেয়ে শীতকাতর এলাকা উত্তরাঞ্চলে (ঠাকুরগাঁ-পঞ্চগড়) শীতার্ত মানুষের পাশে নেই মির্জা ফখরুল। ঢাকায় বসে টেলিভিশনে শুধু নালিশ আর নালিশ করে যাচ্ছেন তিনি। তারা মানুষের রাজনীতি করে না। তারা শুধু ক্ষমতার রাজনীতি করে।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতার রাজনীতি করেন না। জনগণের রাজনীতি করেন। তিনি আওয়ামী লীগের মন্ত্রী, এমপিদের পকেট উন্নতির জন্য রাজনীতি করেন না। তিনি রাজনীতি করেন দেশের মানুষের জীবনের মান উন্নয়নের। পক্ষান্তরে বিএনপি নামক একটি দল ক্ষমতার রাজনীতি করে।

তিনি আরও বলেন, আমি আশ্বস্ত করছি শেখ হাসিনার আমলে সব নির্বাচন সুষ্ঠু হয়েছে। ঢাকা সিটি করপোরেশেন নির্বাচনও সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

এ সময় বক্তব্য রাখেন—আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি, ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মহসিনুল হক, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য রাবেয়া আলিম, আবু সাইদ আল মামুন, সাবেক এমপি ডালিয়া, ডা. রোকেয়া সুলতানা, নীলফামারী জেলা সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হক, উপজেলা সভাপতি আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু প্রমুখ।

আরও পড়ুন : মহামারি আকার ধারণ করেছে নারী নির্যাতন : ড. কামাল

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড