• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফলাফল পাল্টে দেওয়ার চেষ্টা করলে দাঁতভাঙা জবাব : ইশরাক

  নিজস্ব প্রতিবেদক

১১ জানুয়ারি ২০২০, ১৫:০৫
ইশরাক হোসেন
ছবি : সংগৃহীত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির মেয়র পদপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন হুঁশিয়ারি দিয়ে বলেছেন, প্রশাসনকে ব্যবহার করে নির্বাচনের ফলাফল পাল্টে দেওয়ার চেষ্টা করা হলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

শনিবার (১১ জানুয়ারি) দুপুরে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনের সামনে থেকে নির্বাচনি প্রচারণা শুরুর আগে এ হুঁশিয়ারি দেন তিনি।

সরকার কী করতে পারে গত ১৩ বছর ধরে দেখেছেন জানিয়ে ইশরাক বলেন, তাদের কোনো জনসমর্থন নেই। তাদের পাশে ভোটাররা নেই।

অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের মেয়র প্রয়াত সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক আরও বলেন, নির্বাচনে ইশরাক হোসেন কেউ না, এই নির্বাচন আমাদের মুক্তির লড়াই, গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াই, এটা দলের লড়াই। আমাদের নেত্রীকে জেল থেকে বের করার লড়াই।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বিএনপির এই মেয়র পদপ্রার্থী বলেন, আপনারা যদি দেশে শান্তি ফিরে পেতে চান, ভোটাধিকার ফিরে পেতে চান, গণতন্ত্রকে রক্ষা করতে চান, আজকে যে দুর্নীতির মহোৎসব হচ্ছে, এসব বন্ধ করতে চান, আমাদের জোরালোভাবে মাঠে থাকতে হবে।

নেতাকর্মীদের ‌‌‌পাশে থাকার আশ্বাস দিয়ে তিনি বলেন, ‘আপনারা ভয় পাবেন না, আমি আপনাদের পাশে থাকব। আমরা পুলিশকে ভয় পাই না। আমরা মুক্তিযোদ্ধার জাতি।’

শনিবার রাজধানীর কমলাপুর রেলস্টেশন, আরামবাগ, এজিবি কলোনিতে নির্বাচনি প্রচারণা করেন বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

আরও পড়ুন : নকল ধানে তাবিথ, আসল ধান নিয়ে প্রচারণায় ইশরাক

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন— বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ডিসিসি নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক মির্জা আব্বাস ও আব্দুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি রাজীব আহসান প্রমুখ।

ওডি/এএস

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড