• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইসির সমালোচনায় ইশরাক

  নিজস্ব প্রতিবেদক

১০ জানুয়ারি ২০২০, ১১:৫৯
ইশরাক হোসেন
ডিএসসিসিতে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন (ছবি : সংগৃহীত)

নির্বাচন কমিশনের (ইসি) কঠোর সমালোচনা করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

তিনি বলেন, গেল তিনদিন আগে নির্বাচন কমিশনের কাছে লিখিত অভিযোগ দিয়েছি ক্ষমতাসীন আওয়ামী লীগ মেয়র প্রার্থীর বিরুদ্ধে। নির্বাচন কমিশন কোনো পদক্ষেপ নেয়নি, কালবিলম্ব করছেন। তাদের অবস্থা আমরা বুঝি। তাদের সেই ক্ষমতা নেই। এ নিয়ে আমরা বিচলিত নই, পরোয়া করি না। আমরা আচরণবিধি মেনে নিচ্ছি।

শুক্রবার (১০ জানুয়ারি) সকালে রাজধানীর গোপীবাগের সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারে অবস্থিত ডিএসএসির রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রতীক বরাদ্দ শেষে তিনি এ মন্তব্য করেন।

ইসিতে নির্বাচনি প্রচারণায় মন্ত্রী-এমপিদের অংশ নেওয়ার অনুমতি প্রসঙ্গে ইশরাক হোসেন বলেন, এসব মিডিয়ায় কথা বলার অজুহাত। তারা প্রচারণা করছেন, ঘরোয়া বৈঠকেও অংশ নিচ্ছেন। আমাদের কাছে সব তথ্য আছে। আমরা তো এক শহরে বাস করি, ভিনগ্রহে বাস করি না।

সাদেক হোসেন খোকা বেঁচে থাকলে নিশ্চয়ই তার জন্য গর্ববোধ করতেন জানিয়ে বিএনপির এই মেয়র প্রার্থী আরও বলেন, ৩৫ বছর বিএনপির রাজনীতি করেছেন তিনি (সাদেক হোসেন খোকা)। ১৯৯১ সালে প্রথম নির্বাচনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেছেন। সেই প্রতীক নিয়ে আমি মেয়র পদে নির্বাচন করছি। দলের প্রত্যাশা পালন করব। বাবা, দেশবাসী ও আমার জন্য দোয়া করবেন।

আগামী ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটির নির্বাচন অনুষ্ঠিত হবে।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড