• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

তাপসের কণ্ঠে মানুষের প্রতিধ্বনি : আমু 

  নিজস্ব প্রতিবেদক

০৯ জানুয়ারি ২০২০, ২২:১৯
আমু
সদস্য আমির হোসেন আমু (ফাইল ফটো)

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু বলেছেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে শেখ ফজলে নূর তাপসকে ভোট দিয়ে নির্বাচিত করা উচিত। কেননা তাপস উন্নত ঢাকা চান, ঢাকাবাসীকে নাগরিক সুবিধা প্রদান করতে চান, ঢাকাকে মাদক, দুর্নীতিমুক্ত শহর হিসেবে গড়ে তুলতে চান। মানুষ যা চায়, সেটা তাপসের কণ্ঠে প্রতিধ্বনিত হচ্ছে। তাই মানুষের উচিত তাকে ভোট দিয়ে মেয়র পদে নির্বাচিত করা।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ডিএসসিসি নির্বাচনে দলের মনোনীত প্রার্থী শেখ ফজলে নূর তাপসের সমর্থনে প্রতিনিধি সভায় এসব কথা বলেন তিনি। এ সভার আয়োজন করে মহিলা শ্রমিক লীগ।

সাবেক শিল্পমন্ত্রী বলেন, ঢাকা-১০ আসনের লোকজন তাপসের পক্ষে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। তাপস ঢাকার শহরের একটি আসন থেকে তিনবারের নির্বাচিত সংসদ সদস্য (এমপি)। তার বিরুদ্ধে কিছু বলার মতো নেই। দলমত নির্বিশেষে ধানমন্ডি-হাজারীবাগ এলাকার মানুষ তাপসের পক্ষে নির্বাচনি প্রচারে অংশগ্রহণ করছে।

তিনি বলেন, তাপস ঢাকার ঐতিহ্য আবার পুনরুদ্ধার করতে চান, উন্নত ঢাকা চান, ঢাকাবাসীকে নাগরিক সুবিধা প্রদান করতে চান, ঢাকাকে মাদক, দুর্নীতি মুক্ত করতে চান। এসব প্রতিশ্রুতি তার কর্মসূচির মধ্যে রয়েছে। মানুষ যেটা চায়, সেটা তাপসের কণ্ঠে প্রতিধ্বনিত হচ্ছে। তাই মানুষের উচিত তাকে ভোট দিয়ে নির্বাচিত করা।

আরও পড়ুন : শূন্য ঘোষণা তাপসের আসন

মহিলা শ্রমিক লীগের নেতৃবৃন্দের উদ্দেশে করে আমু বলেন, মাতৃজাতিকে সম্মান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগে পিতার নাম লেখা হতো, এখন বাবার নামের পাশে মায়ের নামও লেখা হয়। নারী জাতিকে এই সম্মান দিয়েছেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনার উন্নয়নের কথা বাড়ি বাড়ি গিয়ে মা-বোনদের বোঝাবেন। যাতে তারা নৌকা মার্কায় ভোট দেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মহিলা শ্রমিক লীগের সভাপতি সুরাইয়া আক্তার। সভায় বক্তব্য রাখেন—আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রহিমা আক্তার সাথী প্রমুখ।

ওডি/টিএএফ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড