• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মন্ত্রিসভায় রদবদলের সম্ভাবনা নেই : কাদের 

  নিজস্ব প্রতিবেদক

০৯ জানুয়ারি ২০২০, ১৩:৪৭
ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের (ছবি : সংগৃহীত)

আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের আগে মন্ত্রিসভায় রদবদল হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ‘খুব তাড়াতাড়ি কিছু হবে এমন খবর আমার কাছে নেই।’

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সভাকক্ষে প্রেস ব্রিফিংয়ে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

মন্ত্রিসভার রদবদলের গুঞ্জনের বিষয়ে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, সিটি করপোরেশন নির্বাচনের আগে কোনো এক্সপানশন বা রিসাফল হবে বলে মনে হয় না। এর সম্ভাবনা একেবারেই কম। প্রধানমন্ত্রী যে কোনো সময় পরিবর্তন করতে পারেন। এটা প্রধানমন্ত্রীর এখতিয়ার। তবে তাড়াতাড়ি কিছু হবে বলে আমার কাছে কোনো খবর নেই।

তিনি বলেন, নতুন মন্ত্রীরা খারাপ করছে বলে আমার মনে হয় না, নতুন মন্ত্রীদের কাজ করতেও সময় লাগে। আস্তে আস্তে তারা ভালো কাজ করবে।

দলে পদ পেয়েছেন আওয়ামী লীগের এমন চারজন নেতা মন্ত্রিসভার সদস্য, তাদের ব্যাপারে কোনো সিদ্ধান্ত আসতে পারে কি না- জানতে চাইলে মন্ত্রী বলেন, ‘সেটাও প্রধানমন্ত্রী বলতে পারবেন। তিনি যেটা ভালো মনে করবেন সেটাই হবে। দ্যাট ইজ ফাইনাল, আমরা সবাই তার সিদ্ধান্ত মেনে নেব। তিনি যদি আমাকে বলেন ছেড়ে দাও, আমি ছেড়ে দেব। এটা কোনো বিষয় নয়।’

ওডি/এসএস

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড