• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত

  নিজস্ব প্রতিবেদক

০৯ জানুয়ারি ২০২০, ১২:৪৭
সাখাওয়াত হোসেন শফিক
সাখাওয়াত হোসেন শফিক (ছবি : সংগৃহীত)

আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিলের পর গঠিত নতুন কমিটিতে দলটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেলেন সাবেক ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন শফিক। এ ছাড়া দেশের আট বিভাগে সাংগঠনিক কর্মকাণ্ড দেখতে চারজন যুগ্ম সাধারণ সম্পাদক ও আটজন সাংগঠনিক সম্পাদকের মধ্যে দায়িত্ব বণ্টন করেছে ক্ষমতাসীন দলটি।

বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

এতে উল্লেখ করা হয়েছে, ২১তম জাতীয় কাউন্সিলে প্রদত্ত ক্ষমতাবলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক পদে সাখাওয়াত হোসেন শফিককে মনোনয়ন প্রদান করেছেন। সাখাওয়াত কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। তিনি সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্বও পেয়েছেন।

এছাড়া আটজন সাংগঠনিক সম্পাদকের ওপর বিভাগীয় সাংগঠনিক কার্যক্রমের দায়িত্ব বণ্টন করা হয়েছে।

দায়িত্বপ্রাপ্তরা হলেন- রংপুর বিভাগের দায়িত্ব পেয়েছেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন, রাজশাহীতে এস এম কামাল হোসেন, ঢাকা বিভাগে মির্জা আজম, বরিশাল বিভাগে অ্যাডভোকেট আফজাল হোসেন, চট্টগ্রাম বিভাগে আহমদ হোসেন, খুলনা বিভাগে বি এম মোজাম্মেল হক, ময়মনসিংহ বিভাগে শফিউল আলম চৌধুরী নাদেল এবং সিলেট বিভাগে সাখাওয়াত হোসেন শফিক।

আরও পড়ুন : নানকের শারীরিক অবস্থার উন্নতি, কেবিনে স্থানান্তর

আর যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ সিলেট ও চট্টগ্রাম বিভাগের, ডা. দীপু মনি ঢাকা ও ময়মনসিংহ বিভাগের, ড. হাছান মাহমুদ এমপি রংপুর ও রাজশাহী বিভাগের এবং আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম বরিশাল ও খুলনা বিভাগের সাংগঠনিক কর্মকাণ্ড দেখার দায়িত্ব পেয়েছেন।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড