• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘হেরে গেলে আমাদের ওপর আকাশ ভেঙে পড়বে না’

  সাভার প্রতিনিধি, ঢাকা

০৬ জানুয়ারি ২০২০, ২২:৪৯
সেতুমন্ত্রী
শীতার্তদের মধ্যে কম্বল ও শিশু খাদ্যসহ শুকনা খাবার বিতরণকালে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ছবি : দৈনিক অধিকার)

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ৩০ জানুয়ারির ঢাকা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে যে যাই বলুক, আমি জনগণ তথা ঢাকাবাসীকে আশ্বস্ত করছি- আসন্ন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে তিনি আমাদের জনগণের ঘরে ঘরে গিয়ে ভোট চাইতে বলেছেন।

এ সময় ঢাকাবাসী তথা জনগণকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, ‘আপনারা যাকে খুশি তাকে ভোট দেবেন। আমরা নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন করতে চাই। হারি জিতি নাহি লাজ। কারণ এই নির্বাচন স্থানীয় সরকারের। হেরে গেলে আমাদের ওপর আকাশ ভেঙে পড়বে না।’

সোমবার (৬ জানুয়ারি) সকালে সাভারে ১০ হাজার শীতার্তদের মধ্যে কম্বল ও শিশু খাদ্যসহ শুকনা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আমাদের কোনো খারাপ উদ্দেশ্যে থাকলে আমরা কেন ঘরে ঘরে গিয়ে ভোট চাইছি? কারণ আমরা একটা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই। আর এই নির্বাচনে আমরা নির্বাচন কমিশনকে (ইসি) সব ধরনের সহযোগিতা করতে চাই।

এ সময় বিএনপির কড়া সমালোচনা করে মন্ত্রী বলেন, ‘নির্বাচন হওয়ার আগেই এই নির্বাচনে কারচুপি হবে, ইভিএমে ভোট কারচুপির ব্যবস্থা হবে অথবা জালিয়াতি হবে- বিএনপি এসব অবান্তর অভিযোগ করছে। অথচ অতীতে ইভিএম পদ্ধতির নির্বাচনে তারাই বেশি জয়লাভ করেছে। মূলত তারা এই আধুনিক প্রযুক্তির বিরুদ্ধে। ডিজিটাল ভোটগ্রহণ পদ্ধতি তথা ডিজিটাল বাংলাদেশ তারা চায় না। কেননা তারা জানে, নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপি হেরে যাবে। কাজেই নির্বাচনে নিশ্চিত পরাজয়ের মুখে বিএনপি এখন ইভিএমের বিরুদ্ধে বিষদগার করছে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য তারা আজেবাজে বক্তব্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে।’

আরও পড়ুন : সিসিইউতে নানক

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান, সাভার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পারভেজুর রহমান, পৌর মেয়র আব্দুল গণি, উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব প্রমুখ।

ওডি/আইএইচএন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড