• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আতিক চেনালেন ‘নৌকার আতিককে’

  নিজস্ব প্রতিবেদক

০৪ জানুয়ারি ২০২০, ১৫:৪২
আতিকুল ইসলাম
আতিকুল ইসলাম (ছবি : সংগৃহীত)

‘নৌকা প্রতীকের আতিককে’ চেনাচ্ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম। তিনি বলেন, আমি ব্যক্তি আতিক নই, আমি নৌকার আতিক। প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন মেয়র নির্বাচনে নৌকার প্রার্থীকে সমর্থন দেওয়ার আহ্বান জানাই।

শনিবার (৪ জানুয়ারি) মিরপুর ইনডোর স্টেডিয়ামে ‘নিজের বলার মতো একটি গল্প’ নামক ফাউন্ডেশনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও উদ্যোক্তা সম্মেলন-২০২০ অনুষ্ঠানে তিনি ‘নৌকা প্রতীকের আতিক’ হিসেবে পরিচয় দিয়ে এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, রাজধানীতে উৎসবমুখর পরিবেশে মেয়র ও কাউন্সিলর নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে। আমাদের বিশ্বাস সুন্দর একটি নির্বাচন হবে।

নির্বাচনি ইশতেহার সম্পর্কে আতিক বলেন, একটি সুন্দর নগরী গড়ার জন্য কীভাবে কাজ করতে পারি, কীভাবে আমরা জনগণের কাছে যেতে পারি এবং জনগণের প্রত্যাশা কী? এগুলো নিয়ে আমরা কাজ করছি। গতবারের নির্বাচনি ইশতেহার অপরিবর্তিত রেখে এবারও কয়েকটি বিষয় যুক্ত করে নতুন ইশতেহার ঘোষণা করা হবে।

তিনি বলেন, নির্বাচন আমরা সিরিয়াসলি নিয়েছি। সব নেতাকর্মীকে মাঠে থাকার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। আশা করি সব দল এই নির্বাচনে অংশগ্রহণ করবে ও শান্তিপূর্ণ নির্বাচন হবে।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড