• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদা জিয়ার শারীরিক অবস্থার আরও অবনতি: বিএনপি

  নিজস্ব প্রতিনিধি

০৫ মে ২০১৮, ১৩:৩৮
ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে বলে জানিয়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার (৫মে) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

রিজভী বলেন, বিএনপির পক্ষ থেকে বার বার বলা হলেও খালেদা জিয়ার চিকিৎসার ব্যবস্থা নেয়নি সরকার। চেয়ারপারসনের পছন্দ অনুযায়ী ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা দেয়ার কথা আমরা বারবার বলার পরও সরকার চুপ করে আছে। এমনকি কারাকর্তৃপক্ষও কোন ভূমিকা নিচ্ছে না। ‘উল্টো আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনাসহ তাদের নেতাকর্মীরা খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে ইয়ার্কি-ঠাট্টা করছেন ’ অভিযোগ রিজভীর।

তিনি আরো বলেন, মিথ্যা সাজানো ও জাল নথি তৈরি করে খালেদা জিয়াকে সাজা দিয়ে বন্দি করে বিনা চিকিৎসায় কষ্ট দেয়াটাই হচ্ছে সরকারের মুখ্য উদ্দেশ্য। এর পেছনে সরকার প্রধানের চরম প্রতিহিংসা কাজ করছে। দেশনেত্রীর প্রতি সরকারের আচরণ চরম মানবধিকার লঙ্ঘন ও আইনের লঙ্ঘন।

কারা আইনে একজন বন্দির সঙ্গে প্রতিদিনই দেখা করার বিধান রয়েছে উল্লেখ করে রিজভী বলেন , প্রতিদিন দূরের কথা, দেশনেত্রীর আত্মীয় স্বজনদের সপ্তাহে একদিন দেখা করতে দেয়া হয়, এখন ১০ দিন পর পর দেখা করার আদেশ জারি হবে বলে শোনা যাচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান এয়ারভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, ডা. এজেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা মামুন আহমেদ, কেন্দ্রীয় নেতা হাবিবুল ইসলাম হাবিব, আসাদুল করিম শাহীন, আবেদ রাজা ও মুনির হোসেনসহ অন্যান্য নেতাকর্মীরা।

/এজেড

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড