• বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় আ. লীগে সভাপতি বহাল, সম্পাদকে নতুন মুখ

  খুলনা প্রতিনিধি

১০ ডিসেম্বর ২০১৯, ২০:২৬
খুলনায় আ’লীগের মহানগর ও জেলা শাখার সভাপতি ও সম্পাদক
খুলনায় আ. লীগের মহানগর ও জেলা শাখার সভাপতি ও সম্পাদক (ছবি : সংগৃহীত)

খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের সভাপতি পদে বর্তমানরাই বহাল রয়েছেন। তবে সাধারণ সম্পাদক পদে নতুন মুখ নেতৃত্বে নির্বাচিত হয়েছেন। 

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকালে খুলনা সার্কিট হাউজ মাঠে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি নব নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

এর মধ্যে খুলনা মহানগর সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুলক খালেক ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এমডিএ বাবুল রানা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়া জেলা শাখায় শেখ হারুনুর রশীদ সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত কুমার অধিকারী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সম্মেলনে খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি পুনর্নির্বাচিত হয়েছেন খুলনা সিটি মেয়র তালুকদার আবদুল খালেক। এই পদে আর কোনো প্রার্থী ছিল না। সাধারণ সম্পাদক হয়েছেন যুগ্ম সম্পাদক এম ডি এ বাবুল রানা।

জেলা সম্মেলনে সভাপতি পুনর্নির্বাচিত হয়েছেন শেখ হারুনুর রশীদ। ১৯৯২ সাল থেকে সভাপতির দায়িত্বে রয়েছেন তিনি। এই পদে প্রার্থী ছিলেন ৩ জন। শেষ পর্যন্ত তার ওপরই আস্থা রেখেছেন নেত্রী। সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন ৯ জন। এর মধ্যে সবচেয়ে কম আলোচিত অ্যাডভোকেট সুজিত অধিকারী সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। জেলা আ. লীগের সাধারণ সম্পাদক সাবেক হুইপ এসএম মোস্তফা রশিদী সুজার মৃত্যুর অ্যাডভোকেট সুজিত অধিকারী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড