• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনা জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন আজ 

  খুলনা প্রতিনিধি

১০ ডিসেম্বর ২০১৯, ১০:৫০
খুলনা
খুলনায় আ. লীগের সম্মেলন আজ (ছবি : দৈনিক অধিকার) —

খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন মঙ্গলবার (১০ ডিসেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রায় পাঁচ বছর পর আজ সকালে খুলনা সার্কিট হাউজ মাঠে এ সম্মেলন শুরু হওয়ার কথা রয়েছে। এবার প্রথমবারের মতো জেলা ও মহানগর শাখার সম্মেলন একই দিন এবং একই মঞ্চে অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলন ঘিরে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে দলটির নেতাকর্মীদের মাঝে।

সম্মেলনের উদ্বোধন করবেন দলের প্রেসিডিয়াম সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য। সম্মেলন উপলক্ষে মাঠে প্রস্তুত করা হয়েছে নৌকার আদলে মঞ্চ। ৪২০ ফুট দৈর্ঘ্য ও ৩৪৫ ফুট প্রস্থের নির্মিত প্যান্ডেলে ৩০ হাজার মানুষের আসন ব্যবস্থা রাখা হয়েছে।

জানা গেছে, খুলনা মহানগর আওয়ামী লীগের সর্বশেষ ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৪ সালের ২৯ নভেম্বর ও ২০১৫ সালের ২৬ ফেব্রুয়ারি জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। পাঁচ বছর পর আবারও সম্মেলন আয়োজন করায় উৎফুল্ল নেতাকর্মীরা। খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়সহ নগরী ও জেলার বিভিন্ন স্থানে টানানো হয়েছে ব্যানার, পোস্টার ও ফেস্টুন। গুরুত্বপূর্ণ সড়কে নির্মাণ করা হয়েছে সম্মেলনের তোরণ। মোড়ে মোড়ে টানানো হয়েছে দলীয় পতাকা।

প্রধান অতিথি থাকবেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়াও সন্মানিত অতিথি হিসেবে থাকবেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন। বিশেষ অতিথি থাকবেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফ ও প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মশিউর রহমান। প্রধান বক্তা থাকবেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান। বিশেষ বক্তা থাকবেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, সংসদ সদস্য ও দলের কার্যনির্বাহী কমিটির সদস্য মির্জা আজম, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র সেখ সালাহ উদ্দিন জুয়েল, জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন, দলের শ্রম সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নির্বাহী সদস্য এসএম কামাল হোসেন, অ্যাডভোকেট আমিরুল ইসলাম মিলন, শেখ সারহান নাসের তন্ময়। স্বাগত বক্তব্য দেবেন খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক।

এছাড়াও বক্তব্য রাখবেন পঞ্চানন বিশ্বাস, নারায়ণ চন্দ্র, মো. আব্দুস সালাম মুর্শেদী, আক্তারুজ্জামান বাবু ও গ্লোরিয়া ঝর্ণা।

আরও পড়ুন : থানায় তালা দেওয়ার হুমকি দিলেন যুবলীগ নেতা (অডিও)

সম্মেলনের সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ। পরিচালনায় থাকবেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড