• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পদ্মা সেতু দিয়ে ২০২১ সালে যানবাহন চলাচল করবে : কাদের 

  নিজস্ব প্রতিবেদক

০৪ ডিসেম্বর ২০১৯, ১০:০২
নড়াইল
নড়াইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মঞ্চে নেতারা (ছবি : সংগৃহীত)

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগামী ২০২১ সালে পদ্মা সেতু দিয়ে যানবাহন চলাচল করবে। ইতোমধ্যে দৃশ্যমান হয়েছে পদ্মা সেতুর আড়াই কিলোমিটার (২৫৫০ মিটার বা ২ দশমিক ৫৫ কিলোমিটার)।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক চেষ্টা ও সাহসিকতার কারণেই পদ্মা সেতুর মতো এত বড় সেতু নির্মাণ করা সম্ভব হচ্ছে। সেতুটি চালু হলে নড়াইলসহ দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চালের মানুষের রাজধানী ঢাকার সঙ্গে যোগাযোগ সহজ হবে। বিশেষ করে নড়াইলের মানুষ মাত্র তিনি থেকে চার ঘণ্টার মধ্যে ঢাকায় পৌঁছাতে পারবে।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী দূরের স্বপ্নকে কাছে এনেছেন। রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, ঘরে ঘরে বিদ্যুৎ, পদ্মা সেতু, পায়রা সমুদ্রবন্দর নির্মাণ, রাজধানীতে মেট্রোরেল চালুর উদ্যোগ, মহাকাশে স্যাটেলাইট উৎক্ষেপণ, সমুদ্র বিজয়সহ নানা উন্নয়নের প্রমাণ বহন করে। আজ দেশ উন্নয়নের মহাসড়কে। ক্ষমতায় শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল।

তিনি বলেন, ত্যাগী ও সৎ নেতাদের দলে মূল্যায়ন করা হবে। দলের সভানেত্রী শেখ হাসিনা দুর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজি, মাদকের বিরুদ্ধে শুদ্ধি অভিযান শুরু করেছেন। সবাই মিলে এ অভিযান সফল করতে হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দলে বিতর্কিতদের জায়গা দেওয়া যাবে না। আমাদের নজরদারিতে দুর্নীতিবাজরা রয়েছে। দলের মধ্যে শুদ্ধি অভিযান চলমান। দুর্নীতিবাজদের কেউ ছাড় পাবে না। তাদের বিরুদ্ধে সময় মতো ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে দুপুরে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য্য পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস সভাপতিত্ব করেন এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন— আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, সংসদের হুইপ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি প্রমুখ।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড