• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদাকে মুক্ত করতে বিএনপিকে যে পরামর্শ দিলেন নাসিম

  অধিকার ডেস্ক

০৩ ডিসেম্বর ২০১৯, ১২:৫২
মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম (ফাইল ছবি)

খালেদা জিয়াকে মুক্ত করতে বিএনপিকে পরামর্শ দিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ফাঁকা মাঠে ফাঁকা আওয়াজ তুলে কোনো লাভ হবে না। হুমকি না দিয়ে বড় আইনজীবী নিয়োগ দিয়ে দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করার ব্যবস্থা করুন।

সোমবার (২ ডিসেম্বর) রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ১৩তম মৃত্যুবার্ষিকীর এক আলোচনা সভায় তিনি বিএনপিকে এই পরামর্শ দেন।

বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নাসিম আরও বলেন, যদি নৈরাজ্য সৃষ্টি করেন ১৪ দলকে নিয়ে, আওয়ামী লীগকে নিয়ে মাঠে ময়দানে পাড়া-মহল্লায় প্রতিরোধ গড়ে তুলব। প্রতিহত করব।

বিএনপি গত ১৫ বছর ধরে আন্দোলন করে আসছে উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, এতে জনগণের সাড়া নেই। তাদের বলতে চাই, আন্দোলনের হুমকি দিয়ে লাভ হবে না। কারণ জনগণ আপনাদের সঙ্গে নেই। আইন আইনের মতোই চলবে। খালেদা জিয়ার বিষয়ে আদালত যে রায় দেবে, সেখানে হস্তক্ষেপ করার সুযোগ নেই।

সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন- সাবেক ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড