• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিসিইউতে ভর্তি সিরাজুল আলম খান

  অধিকার ডেস্ক

০৩ ডিসেম্বর ২০১৯, ১১:২৯
সিরাজুল আলম খান
একাত্তরে সশস্ত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সিরাজুল আলম খান (ফাইল ছবি)

‘নিউক্লিয়াস-বিএলএফের’ প্রতিষ্ঠাতা ও একাত্তরে সশস্ত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সিরাজুল আলম খান শ্বাসকষ্টজনিত রোগে দুবাই হাসপাতালে ভর্তি হয়েছেন।

রবিবার (১ ডিসেম্বর) যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফেরার পথে বিমানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বাংলাদেশের রাজনীতির এই রহস্যপুরুষ। পরে তাকে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখান থেকে সিসিইউতে (করোনারি কেয়ার ইউনিট) নেওয়ার পরামর্শ দেন ডাক্তাররা।

সোমবার (২ ডিসেম্বর) সিরাজুল আলম খানের প্রধান জনসংযোগ কর্মকর্তা শিকদার মো. নিজামের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

এতে উল্লেখ করা হয়, তিনি এখন অনেকটাই সুস্থ। তবে বুকে কফ জমে থাকায় ডাক্তারের পরামর্শে তাকে কয়েকদিন হাসপাতালে থাকতে হবে।

সিরাজুল আলম খানের কয়েকজন স্বজন হাসপাতালে তার সঙ্গে দেখা করেছেন এবং খোঁজ-খবর রাখছেন।

সিরাজুল আলম খানের ভাই ফেরদৌস খানও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রবিবার বাংলাদেশ সময় সকাল ১১টা ৩০ মিনিটে সিরাজুল আলম খান বিমানে অসুস্থ হয়ে পড়লে এমিরেটাস এয়ার কর্তৃপক্ষ তাকে হাসপাতালে নিয়ে যায়। তিনি এখন সুস্থ আছেন, তবে বুকে কফ জমে থাকার কারণে ডাক্তারের পরামর্শে তাকে কয়েকদিন চিকিৎসা নিতে হবে।

উল্লেখ্য, সিরাজুল আলম খান গেল কয়েক বছর ধরে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশে আসা যাওয়ার মধ্যে আছেন। সর্বশেষ জুলাইয়ের ৩১ তারিখে ফলোআপ চিকিৎসার জন্য নিউইয়র্ক যান।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড