• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি-জামায়াতের উদ্দেশ্য সন্ত্রাস তৈরি করা : রেলমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

০২ ডিসেম্বর ২০১৯, ২২:৫৪
রেলমন্ত্রী
পঞ্চগড়ে বক্তব্য দিচ্ছেন রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন (ছবি : সংগৃহীত)

রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন বলেছেন, বিএনপি-জামায়াতের উদ্দেশ্য দুর্নীতি ও সন্ত্রাস তৈরি করা। তারা সম্প্রদায়িক বীজবাষ্প ছড়িয়ে দিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। দেশের মানুষের প্রতি যাদের কোনো দায়বদ্ধতা নেই।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের রাজনৈতিক মতাদর্শ হলো জনগণের মধ্যে বিভেদ ও অশান্তি তৈরি করা। তাই আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে, সেই অপশক্তি যেন কোনোভাবে দেশের জনগণকে আবার পেছন থেকে ছুরিকাঘাত করতে না পারে।

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে পঞ্চগড় পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

নতুন নেতৃত্বে আসা নেতাকর্মীদের উদ্দেশ্যে নুরুল ইসলাম সুজন বলেন, দুর্নীতির বিরুদ্ধে, চাঁদাবাজির বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে, মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে দৃঢ় ঘোষণা তা দলের নেতাকর্মীদের মনে রাখতে হবে। দেশের জনগণের সঙ্গে আমাদের বিশ্বাসের ও ভালোবাসার সম্পর্ক গড়ে তুলতে হবে। যাতে করে আমরা ভালোবাসা দিয়ে জনগণের হৃদয় জয় করতে পারি এবং তাদের আস্থা অর্জন করতে পারি।

মন্ত্রী বলেন, এদেশের জনগণই হলো বর্তমান সরকারের প্রধান শক্তি। আমরা জনগণের ক্ষমতায় বিশ্বাসী, গণতান্ত্রিক ব্যবস্থায় বিশ্বাসী।

এ সময় উপস্থিত ছিলেন— পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য জাকিয়া তাবাস্সুম জুঁই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাটসহ জেলা ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড