• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্রব্যমূল্য নিয়ে রাজনীতি করবেন না : নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২৫ নভেম্বর ২০১৯, ২১:১১
আওয়ামী লীগ
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম ও অন্যান্যরা (ছবি : দৈনিক অধিকার)

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, দেশে গণতন্ত্র বিদ্যমান আছে বলেই বিরোধীদল সংসদে এবং মাঠে ময়দানে কথা বলতে পারছেন।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, মানুষের ক্ষুধা নিয়ে রাজনীতি করবেন না। দ্রব্যমূল্য নিয়ে রাজনীতি করবেন না। গণতান্ত্রিক পথে থাকুন, মাঠে বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না। নোংরা রাজনীতি পরিহার করে সহযোগিতা করুন।

সোমবার (২৫ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের যে গতি সৃষ্টি হয়েছে তা দক্ষিণ এশিয়ার একটি উৎকৃষ্ট উদাহরণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০ বছর মেয়াদি যে প্রকল্প গ্রহণ করেছিলেন তা শেষ পর্যায়ে। আরও ২০ বছর মেয়াদি প্রকল্প হাতে নেওয়া হয়েছে। এসব প্রকল্প উপজেলা পর্যায়ে বাস্তবায়ন হবে।

কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন—উপজেলা পরিষদের নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী, পৌরসভার মেয়র হাজী নিজাম উদ্দিন ও মাইজবাড়ি ইউপি চেয়ারম্যান শওকত হোসেন প্রমুখ।

ওডি/এএসএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড