• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নয়াপল্টনে বিএনপির সমাবেশ শুরু 

  নিজস্ব প্রতিবেদক

২৪ নভেম্বর ২০১৯, ১৫:৫৫
বিএনপির সমাবেশ
নয়াপল্টনে বিএনপির সমাবেশ। (ছবি : সংগৃহীত)

বিএনপির কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীর নয়াপল্টনে অবস্থিত দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ শুরু হয়েছে। রবিবার (২৪ নভেম্বর) বেলা আড়াইটার দিকে শুরু হয় এই সমাবেশ।

সমাবেশের জন্য কার্যালয়ের ঠিক সামনে ট্রাকের ওপরে তৈরি করা হয়েছে অস্থায়ী মঞ্চ। বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য রাখছেন। ব্যানার ফেস্টুন নিয়ে ঢাকার বিভিন্ন ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল সহকারে আসছেন তারা।

সমাবেশ উপলক্ষে এরইমধ্যে নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনের সড়কে জড়ো হয়েছেন কয়েক হাজার নেতাকর্মী। কাকরাইলের নাইটিংগেল মোড় থেকে ফকিরাপুল পর্যন্ত ভিআইপি রোডের উত্তর পাশে গাড়ি চলতে পারলেও দক্ষিণ পাশ দিয়ে গাড়ি চলাচল বন্ধ হয়ে গেছে। মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল পরিমাণ সদস্য।

গত ১৯ নভেম্বর দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর ঢাকাসহ সারা দেশে সমাবেশ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তবে ২৩ নভেম্বর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সম্মেলন থাকায় বিএনপিকে সমাবেশ করার অনুমতি দেয়নি পুলিশ। পরে শনিবার দুপুরে পুনরায় সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী একদিন পর সমাবেশ অনুষ্ঠিত হবে বলে ঘোষণা দেন।

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড