• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দল থেকে জঞ্জাল পরিষ্কারের প্রক্রিয়া চলছে : কাদের

  অধিকার ডেস্ক

২৪ নভেম্বর ২০১৯, ১৪:৩২
ওবায়দুল কাদের
ছবি : দৈনিক অধিকার

আওয়ামী লীগে অনুপ্রবেশের বিষয়টি দীর্ঘদিনের বলে জানিয়ে দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগে অনুপ্রবেশ ঠেকাতে দীর্ঘদিনের জঞ্জাল পরিষ্কারের প্রক্রিয়া চলছে। এ সময় আওয়ামী যুবলীগের উজ্জ্বল ভাবমূর্তি ফিরিয়ে আনতেই নতুন কমিটি করা হয়েছে বলে জানান মন্ত্রী।

রবিবার (২৪ নভেম্বর) সকালে রাজধানীর কমলাপুরের বিআরটিসি বাস ডিপো চত্বরে অনুষ্ঠিত বাস হস্তান্তর অনুষ্ঠানে তিনি এ কথা জানান। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৭টি শিক্ষা প্রতিষ্ঠানকে ৮টি বিআরটিসি বাস দেওয়া হয়েছে।

এ সময় যুবলীগের উজ্জ্বল ভাবমূর্তি ফিরিয়ে আনতেই কমিটি করা হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘যুবলীগকে ঘিরে নতুন নেতৃত্বে যে প্রত্যাশা শুরু হয়েছে, তা বাস্তবায়ন করতেই কাজ করা হবে।’

অনুষ্ঠানে ক্ষমতাসীন আওয়ামী লীগ ক্লিন ইমেজের নেতৃত্ব উপহার দিচ্ছে বলেও জানান দলটির সাধারণ সম্পাদক।

দলে অনুপ্রবেশকারীদের বিষয়ে সেতুমন্ত্রী বলেন, ‘দলে অনুপ্রবেশকারীদের মধ্যে যাদের বিরুদ্ধে অভিযোগ আছে- তাদের তালিকা করে তদন্ত চলছে। অভিযোগের সত্যতা পেলে আওয়ামী লীগে থাকার অধিকার পাবে না।’

আরও পড়ুন : শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বে বিএসসি ফের ঘুরে দাঁড়িয়েছে

বিএনপিকে তাদের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার অনুমতি দেওয়া হয়েছে বলে জানিয়ে কাদের বলেছেন, স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আমার কথা হয়েছে। তিনি আমাকে জানিয়েছেন, বিএনপিকে তাদের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার অনুমতি আজ (রবিবার) সকালেই দেওয়া হয়েছে।

বিএনপির সমালোচনা করে তিনি আরও বলেন, বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল। তারা শুধু নালিশ করতে পারে। বিএনপি কোনো আন্দোলন পারে না। নেতাকর্মীদের চাঙা করতে বিএনপি লাগামছাড়া সরকারের সমালোচনা করছে।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড