• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগের কাউন্সিলে স্বাধীনতা বিরোধীরা আমন্ত্রণ পাবেন না

  অধিকার ডেস্ক

২২ নভেম্বর ২০১৯, ০৮:২৬
মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম (ফাইল ছবি)

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সম্মেলন প্রস্তুতি অভ্যর্থনা উপকমিটির আহ্বায়ক ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে দেশের সব গণতান্ত্রিক রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে। তবে স্বাধীনতাবিরোধী দলকে আমন্ত্রণ জানানো হবে না।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতে দলটির সভাপতির রাজধানী ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সম্মেলন প্রস্তুতি অভ্যর্থনা উপকমিটির সভায় তিনি এ কথা জানান। এ সভায় মোহাম্মদ নাসিম সভাপতিত্ব করেন।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের আমন্ত্রণের বিষয়ে নাসিম বলেন, আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে দেশের সকল গণতান্ত্রিক রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে। তবে স্বাধীনতা বিরোধীরা আমন্ত্রণ পাবেন না।

সব অপশক্তিকে মাঠে-ময়দানে ও নির্বাচনে পরাজিত করতে শক্তিশালী সংগঠনের বিকল্প নেই উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, আওয়ামী লীগের আসন্ন সম্মেলনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে শক্তিশালী ও গতিশীল কমিটি গঠন হবে। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে।

আওয়ামী লীগ উপমহাদেশের অন্যতম প্রচীন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বলে জানিয়ে সাবেক এই মন্ত্রী বলেন, নির্ধারিত সময়ে এ দলের সম্মেলন ও নেতৃত্ব নির্বাচন হয়। এবারও তার ব্যত্যয় ঘটছে না।

সভায় সম্মেলনে কারা উপস্থিত থাকবেন তার তালিকা তৈরি করার জন্য উপকমিটির কয়েকজন সদস্যকে দায়িত্ব দেওয়ার প্রস্তাব করেন অভ্যর্থনা উপকমিটির সদস্য সচিব ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এরা তালিকা তৈরি করে সেটা চূড়ান্ত করে সেই তালিকা অনুযায়ী আমন্ত্রণ জানানো হবে বলে সভায় তিনি জানান।

আরও পড়ুন : সড়ক আইন প্রয়োগে অহেতুক বাড়াবাড়ি হবে না : কাদের

এ সভায় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, অ্যাম্বাসেডর ড. মোহাম্মদ জামির ও আওয়ামী লীগের আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ উপস্থিত ছিলেন।

ওডি/এএস

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড