• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়া পৌর আ. লীগের সভাপতি রবিন, সম্পাদক ববি

  বগুড়া প্রতিনিধি

১৬ নভেম্বর ২০১৯, ২১:৪৮
সভাপতি রফি নেওয়াজ খান রবিন ও সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান ববি
সভাপতি রফি নেওয়াজ খান রবিন ও সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান ববি (ছবি : দৈনিক অধিকার)

বিএনপির ঘাঁটি খ্যাত বগুড়ায় ছয় বছর পর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হয়েছেন রফি নেওয়াজ খান রবিন ও প্রত্যক্ষ ভোটে ওবায়দুল হাসান ববি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

শনিবার (১৬ নভেম্বর) বেলা ১১টায় শহরের শহীদ খোকন পার্কে শুরু হওয়া সম্মেলনে বিকাল ৫টায় ভোটগ্রহণ করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির সুলতান মাহমুদ খান রনি ভোট বিষয়টি নিশ্চিত করে জানান, ওবায়দুল হাসান ববি ২০৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচনের দায়িত্বে ছিলেন সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়, সদস্য সচিব আসাদুর রহমান দুলু। 

সভাপতি পদে অন্য প্রার্থীরা প্রার্থিতা প্রত্যাহার করায় পৌর কমিটির আহ্বায়ক রফি নেওয়াজ খান রবিন একক প্রার্থী হন। সাধারণ সম্পাদক পদে প্রার্থী হন চারজন। সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী হওয়ায় বিকেল ৫টায় ভোটগ্রহণ শুরু করে নির্বাচন পরিচালনা কমিটি। শহরের জেলা পরিষদ মিলনায়তনে ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়। 

এর আগে বেলা ১১টায় শহরের শহীদ খোকন পার্কে সম্মেলনের প্রথম পর্ব শুরু হয়। এতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় সদস্য ও রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি ছিলেন। সংগঠনের পৌর কমিটির আহ্বায়ক রফি নেওয়াজ খান রবিনের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন। 

উল্লেখ্য, কাউন্সিলর তালিকায় অনিয়মের কারণে পৌর আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করে ২০১৩ সালের নভেম্বর মাসে। সম্মেলন স্থগিত হয়ে গেলে আহ্বায়ক কমিটি গঠিত হয়। গত ছয় বছর ধরে আহ্বায়ক কমিটি দিয়েই চলছে গুরুত্বপূর্ণ এই ইউনিটের কাজ। এবার এই ইউনিটের সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটি গঠন হতে যাচ্ছে।
 
ওডি/ এফইউ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড