• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনুপ্রবেশকারী সবাই খারাপ লোক নন : কাদের

  সাভার প্রতিনিধি

১৫ নভেম্বর ২০১৯, ২০:৫২
ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের (ছবি : সংগৃহীত)

আওয়ামী লীগে অনুপ্রবেশকারী সবাই খারাপ লোক নন বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ক্লিন ইমেজের অন্য দলের লোককেও আমরা দলে সদস্যপদ দিই। কিন্তু যারা খারাপ লোক, সন্ত্রাসী, চাঁদাবাজ, তাদের রাখা যাবে না। নেত্রীর কাছে তালিকা আছে। কোনো কারণে কেউ প্রবেশ করলেও শেষ পর্যন্ত টিকে থাকতে পারবে না। আমরা আদর্শের রাজনীতি করি। আমাদের ভুল-ত্রুটি হতে পারে। কিন্তু আদর্শ থেকে আমরা এক চুলও সরিনি, এক চুলও সরবো না।

শুক্রবার (২৪ নভেম্বর) বিকালে সাভার সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে একজন নেতার (শেখ হাসিনা) পেছনে ঐক্যবদ্ধভাবে আছি। তিনিই আমাদের একমাত্র অভিভাবক। আমাদের কেন্দ্রীয় নেতৃত্বে প্রতিযোগিতা আছে, কিন্তু অসুস্থ প্রতিযোগিতা নেই।

ওবায়দুল কাদের বলেন, যারাই টেন্ডারবাজি, চাঁদাবাজি, মাদক ব্যবসা, জমি দখল ও দুর্নীতি করবে; আওয়ামী লীগে তাদের জায়গা হবে না। দলে কোনো অস্থিরতা নেই। আওয়ামী লীগ থেকে কেউ যেতে চাচ্ছেন না। বরং আমরাই দূষিত রক্তগুলো বের করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

বিএনপির রাজনীতির ব্যাপারে তিনি বলেন, এখন বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে। বাঘা বাঘা নেতারা নেতিবাচক রাজনীতির কারণে জনগণের আস্থা হারিয়েছেন। বিএনপি এখন পথহারা পথিকের মতো দিশেহারা। বিএনপির অনেক নেতারা এখন তাদের সঙ্গে থাকতে চাচ্ছেন না। বিএনপির এখন আর কোনো রাজনীতি নেই। তারা আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ। বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টি। নালিশ ছাড়া তাদের আর কোনো পুঁজি নেই। বিদেশিদের কাছে নালিশ করে, সংবাদ সম্মেলনে নালিশ করে, এটাই তাদের সম্বল।

এ অনুষ্ঠানে ওবায়দুল কাদের আগামী তিন বছরের জন্য সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মোসা. হাসিনা দৌলা এবং সাধারণ সম্পাদক হিসেবে মঞ্জুরুল আলম রাজীবের নাম ঘোষণা করেন।

অনুষ্ঠানে সাভার উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, ঢাকা-১৯ আসনে সাংসদ ডা. এনামুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান প্রমুখ।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড