• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গার কটূক্তির প্রেক্ষাপট তুলে ধরলেন মেয়ে (ভিডিও)

  অধিকার ডেস্ক

১৫ নভেম্বর ২০১৯, ১৮:৪৮
মালিহা তাসনিম জুঁই
মসিউর রহমান রাঙ্গা ও তার মেয়ে মালিহা তাসনিম জুঁই (ফাইল ফটো)

স্বৈরাচারবিরোধী আন্দোলনে শহীদ নূর হোসেনকে ‘ইয়াবাখোর’ বলে কটূক্তি করায় দেশজুড়ে চরমভাবে সমালোচিত হয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। এবার এ বিষয়ে কথা বলেছেন বিরোধীদলীয় চিফ হুইপ রাঙ্গার মেয়ে মালিহা তাসনিম জুঁই। রাঙ্গা কোন প্রেক্ষাপটে নূর হোসেন সম্পর্কে কটূক্তি করেছেন সেটি তুলে ধরেছেন জুঁই।

মঙ্গলবার (১২ নভেম্বর) রাতে ফেসবুক লাইভে আসেন জুঁই। তিনি দেশের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েট।

ফেসবুক লাইভে রাঙ্গার মেয়ে মালিহা তাসনিম জুঁই বলেন, আমি মালিহা তাসনিম জুঁই, মসিউর রহমান রাঙ্গা আমার বাবা। আমি বাবার হয়ে কিছু কথা বলতে চাই। আপনারা দয়া করে কথাগুলো শুনবেন এবং বোঝার চেষ্টা করবেন।

রাঙ্গার সেই বক্তৃতার প্রেক্ষাপট তুলে ধরে মেয়ে জুঁই বলেন, শনিবার রাতে একটি বিষয় নিয়ে বাবার সঙ্গে আমার ঝামেলা হয়। বাবা আমাকে অনেক ভালোবাসেন, অনেক আদর করেন। কিন্তু ওই দিন রাতে বাবার সঙ্গে আমার রাগারাগি হয়। বাবাও আমাকে অনেক বকাঝকা করেন। বাবা ওই রাতে না খেয়েই ঘুমিয়ে পড়েন। পরে সকালেও নাশতা না করে বাসা থেকে বের হন। পরে আমি বুঝতে পারি, বাবা আমার ওপর খুব রাগ করেছেন। ওই দিন (রবিবার) সকালে বনানীর পার্টি অফিসে যান। বাবা গণতন্ত্র দিবসে নেতাকর্মীদের কাছে সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদের ব্যাপারে কটু কথা শুনতে পান। সাবেক রাষ্ট্রপতি এরশাদের ব্যাপারে এসব কথা শুনে বাবার মাথা ঠিক ছিল না। তিনি কথাগুলো স্বাভাবিকভাবে নিতে পারেননি। তিনি এরশাদকে নিজের বাবার মতোই জানেন। তাই প্রতিক্রিয়া জানাতে গিয়ে নূর হোসেনকে নিয়ে কটু কথা বলেছেন। আপনারা আমার বাবার বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন, বাবার হয়ে আমি সবার কাছে ক্ষমা চাচ্ছি।

এর আগে রবিবার (১০ নভেম্বর) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে ‘গণতন্ত্র দিবস’ উপলক্ষে এক অনুষ্ঠানে মসিউর রহমান রাঙ্গা বলেন, ‘নূর হোসেন ছিলেন ইয়াবাখোর ও ফেনসিডিলখোর।’ এ বক্তব্যের পরই সামাজিক যোগাযোগ মাধ্যম, জাতীয় সংসদসহ সর্বত্র সমালোচনার ঝড় ওঠে। তীব্র ক্ষোভের মুখে অবশেষে জাতীয় সংসদে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন তিনি।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড