• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদার জন্য ফখরুল দৃশ্যমান মিছিলও করতে পারেননি : কাদের

  অধিকার ডেস্ক

১৫ নভেম্বর ২০১৯, ০৮:৫৬
ওবায়দুল কাদের
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। (ফাইল ছবি)

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এখন কিছু করার নেই বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন করে ব্যর্থ, আন্দোলন করে ব্যর্থ, নেত্রী কারাগারে জবাব দিতে পারছেন না। নেত্রীর জন্য একটা দৃশ্যমান মিছিলও রাজপথে করতে পারেননি। কাজেই মির্জা ফখরুলের কথামালার চাতুরি ছাড়া রাজনীতিতে আর কোনো সম্পদ নেই।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনের মাঠ পরিদর্শন করতে এসে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের উত্তরে তিনি এ মন্তব্য করেন।

বাংলাদেশের ইতিহাসে অতীতের সব রেকর্ড ভেঙে পেঁয়াজের দাম ২০০ টাকা পার হয়েছে। পেঁয়াজের দামের ঊর্ধ্বগতির বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এ মাসটা অপেক্ষা করেন কমে যাবে। আশা করছি কমে যাবে। সরকার সব ধরনের প্রচেষ্টা করে যাচ্ছে।

সাবেক ছাত্রলীগ নেতাদের মধ্য থেকে স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্ব সৃষ্টি হবে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রস্তুতি প্রায় শেষ দিকে। সম্মেলনকে ঘিরে সাজ সাজ রব তৈরি হয়েছে। স্বেচ্ছাসেবক লীগের কাউন্সিলরা আছেন। তারা নাম প্রস্তাব ও সমর্থন করবেন। সব কিছু অভ্যন্তরীণ গণতান্ত্রিক পদ্ধতিতে হবে।

সেতুমন্ত্রী বলেন, সর্বোপরি আমাদের নেত্রী (শেখ হাসিনা) আছেন, তিনি হলেন সকলের অভিভাবক। তিনি যেটা ভালো মনে করবেন আমরা সেটাই ভালো মনে করব। সাবেক ছাত্রলীগ নেতাদের মধ্যে যারা সেখানে থাকতে চায় এবং যাদের ক্লিন ইমেজ, যারা সৎ ও কর্মঠ তাদেরই নেতৃত্বে আনা হবে।

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম বেপারী, খায়রুল ইসলাম জুয়েল, সাজ্জাদ সাকিব বাদশা প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড