• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন আজ

  অধিকার ডেস্ক

১১ নভেম্বর ২০১৯, ১০:১৯
স্বেচ্ছাসেবক লীগের লোগো

১৪ বছর পর আজ সোমবার (১১ নভেম্বর) হতে যাচ্ছে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন। সকাল ১১টায় রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনে এ সম্মেলন শুরু হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

স্বেচ্ছাসেবক লীগের রাজধানীর ঢাকার একাংশের বহুল প্রতীক্ষিত এ সম্মেলনকে কেন্দ্র করে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে সংগঠনটি। ২০০৬ সালের মে মাসের ৩১ তারিখে সর্বশেষ সংগঠনটির সম্মেলন অনুষ্ঠিত হয়।

আজ সোমবার ঢাকা মহানগর দক্ষিণের মাধ্যমে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন শুরু হচ্ছে। দক্ষিণের পর আগামীকাল মঙ্গলবার (১২ নভেম্বর) একইস্থানে স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের সম্মেলন অনুষ্ঠিত হবে। তবে, চলতি মাসের ১৬ তারিখে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সম্মেলনের পর একযোগে কেন্দ্র এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের কমিটি ঘোষণা করা হবে বলে মনে করা হচ্ছে।

বিষয়টি নিয়ে জানতে চাইলে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক সাঈদ বলেন, ‘সম্মেলনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কেন্দ্রীয় সম্মেলনের পর একযোগে নতুন কমিটি ঘোষণা হতে পারে।’

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড