• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়া আ. লীগের সভাপতি রেনু, সম্পাদক কামরুল

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

১০ নভেম্বর ২০১৯, ২১:৪১
রফিকুল ইসলাম রেনু সভাপতি ও কামরুল ইসলাম সাধারণ সম্পাদক
রফিকুল ইসলাম রেনু ও আ স ম কামরুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে রফিকুল ইসলাম রেনু সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আ স ম কামরুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। রেনু আগের কমিটির সাধারণ সম্পাদক ও কামরুল সাবেক যুব বিষয়ক সম্পাদক ছিলেন।

রবিবার (১০ নভেম্বর) সকালে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে সন্ধায় পালকি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সম্পাদক পদের অপর প্রার্থীরা তাদের প্রার্থিতা প্রত্যাহার করায় রফিকুল ইসলাম রেনু সভাপতি ও কামরুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের উপস্থিতিতে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ এমপি সভাপতি পদে রফিকুল ইসলাম রেনু ও সাধারণ সম্পাদক পদে আ স ম কামরুল ইসলাম, সহ-সভাপতি পদে উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান এবং সদস্য পদে সাবেক সভাপতি মো. আব্দুল মতিন ও সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির তোফায়েলকে সদস্য পদে আনুষ্ঠানিকভাবে নাম ঘোষণা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান ও অধ্যাপক রফিকুর রহমান, মৌলভীবাজার জেলা কমিটির সাবেক সভাপতি এমপি আব্দুস শহীদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রাধাপদ দেব সজল, জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমেদ, সাধারণ সম্পাদক রেজাউর রহমান সুমন প্রমুখ।

ওডি/ এফইউ
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড