• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাঁচ জেলায় জাতীয়তাবাদী মহিলা দলের কমিটি

  অধিকার ডেস্ক

১০ নভেম্বর ২০১৯, ১০:৪২
মহিলা দল

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের অনুমোদনে পাঁচ জেলায় নতুন কমিটি গঠন করেছে সংগঠনটি।

শনিবার (৯ নভেম্বর) সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, অ্যাডভোকেট তাসলিমা খাতুন ছন্দা সভাপতি, নাসিমা আক্তার পলি সিনিয়র সহসভাপতি, সেতারা সুলতানা সাধারণ সম্পাদক ও রেহানা ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে খুলনা জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ১০৪ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

বরিশাল উত্তর জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছে। এতে শায়লা সারমিন মিমু সভাপতি, হাওয়া নূর চৌধুরী সিনিয়র সহসভাপতি, মিসেস হোসনেয়ারা বেবি সাধারণ সম্পাদক ও মিসেস শরিফা নাছরিনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ৯১ সদস্যবিশিষ্ট কমিটি করা হয়েছে। এতে পাপিয়া ইসলাম সভাপতি, মনোয়ার শিকদার সিনিয়র সহসভাপতি, নাছিমা আক্তার (সিমা) সাধারণ সম্পাদক ও আয়শা আলমকে (নারগীস) সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

রাঙ্গামাটি পার্বত্য জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছে। কমিটিতে মিনারা বেগম সভাপতি, সাহিদা বেগম সাধারণ সম্পাদক ও নাইমা কামালকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

ময়মনসিংহ মহানগর জাতীয়তাবাদী মহিলা দলের ৬১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এতে খালেদা আতিক সভাপতি, রোকসানা শিরিন সিনিয়র সহসভাপতি, আতিয়া ফাইরুজ মলি সাধারণ সম্পাদক ও মাহাবুবা খন্দকারকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড