• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকার কুলখানি ১৫ নভেম্বর

  অধিকার ডেস্ক

০৯ নভেম্বর ২০১৯, ১১:২১
সাদেক হোসেন খোকা
সদ্য প্রয়াত বিএনপির ভাইস চেয়ারম্যান এবং অবিভক্ত ঢাকার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা। (ফাইল ছবি)

সদ্য প্রয়াত বিএনপির ভাইস চেয়ারম্যান এবং অবিভক্ত ঢাকার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার দোয়া মাহফিল আগামী শুক্রবার (১৫ নভেম্বর) অনুষ্ঠিত হবে।

শনিবার (০৯ নভেম্বর) সাদেক হোসেন খোকার বড় ছেলে বিএনপির বৈদেশিক বিষয়ক কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন এ তথ্য জানিয়েছেন।

ইশরাক বলেন, বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় বুলবুলের কারণে বৈরী আবহাওয়ার পূর্বাভাস থাকায় আগামীকাল রবিবারের পরিবর্তে শুক্রবার (১৫ নভেম্বর) আমার বাবা সদ্য প্রয়াত মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার জন্য দোয়া মাহফিলের দিন নির্ধারণ করা হয়েছে।

তিনি জানান, গোপীবাগ ব্রাদার্স ইউনিয়ন ক্লাব সংলগ্ন মাঠে বাদ আসর বিকাল ৪টা ৩০ মিনিটে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। সবাইকে দোয়া মাহফিলে অংশগ্রহণ করার অনুরোধ জানিয়েছেন তিনি।

এর আগে, ৪ নভেম্বর (সোমবার) বাংলাদেশ সময় দুপুর ১টা ৫০ মিনিটে (নিউইয়র্কের স্থানীয় সময় রাত ২টা ৫০ মিনিট) নিউইয়র্কের ম্যানহাটনের মেমোরিয়াল স্লোয়ান ক্যাটারিং ক্যান্সার সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাদেক হোসেন খোকা। ৭ নভেম্বর তার মরদেহ ঢাকায় আনা হয়। ওইদিন সন্ধ্যায় জুরাইন কবরস্থানে তাকে দাফন করা হয়।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড