• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধৈর্যের বাঁধ ভেঙেছে তাই দল ছাড়ছে : গয়েশ্বর

  অধিকার ডেস্ক

০৯ নভেম্বর ২০১৯, ০৯:১০
গয়েশ্বর চন্দ্র রায়
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। ছবি : সংগৃহীত

বিএনপি নেতাদের দল ত্যাগের বিষয়ে দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, যাদের ধৈর্যের বাঁধ ভেঙেছে তারাই দল থেকে চলে গেছেন।

শুক্রবার (০৮ নভেম্বর) বিকালে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে অনুষ্ঠিত জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি একথা বলেন।

এ সময় খালেদা জিয়ার জন্য আমাদের কি কোনো দায়িত্ব নেই- প্রশ্ন তুলে গয়েশ্বর বলেন, যদি দায়িত্ব পালন করি তাহলে খালেদা জিয়া জেলে কেন?

বিএনপর স্থায়ী কমিটির এই সদস্য বলেন, আদালত চলে শেখ হাসিনার নির্দেশে, আমরা কেন শেখ হাসিনার আদালতের ওপর আস্থা রাখছি। বক্তৃতায়, আলোচনা সভায় খালেদা জিয়া মুক্তি পাবে না, খালেদার মুক্তি হবে রাজপথে। তিনি মুক্তি হলে এ সরকারের পতন হবে।

যারা আমাদের ছেড়ে চলে যায় তাদের যেতে দিন, তাদের নিয়ে কোনো মন্তব্য করার প্রয়োজন নেই উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, তাদের ধৈর্যের বাঁধ ভেঙে গেছে, তারা যাক। কিন্তু এর মধ্য দিয়ে আমাদের দলের ভেতরেও কোনো মুনাফেক আছে কি না তা স্পষ্ট করতে হবে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন- দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, বেগম সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড