• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাতীয় ঐক্য ছাড়া সরকারের পতন হবে না : রব 

  অধিকার ডেস্ক

৩১ অক্টোবর ২০১৯, ১৯:৫৩
রব
জেএসডি সভাপতি আ স ম আবদুর রব (ছবি : ফাইল ফটো) 

জাতীয় ঐক্য ছাড়া আন্দোলন হবে না, বর্তমান সরকারেরও পতন হবে না বলে মন্তব্য করেছেন ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য ও বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব।

রব বলেন, একা একা আন্দোলন করলে কোনো কিছুই হবে না। জাতীয় ঐক্য ছাড়া যেমন ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ হয়নি, তেমনি জাতীয় ঐক্য ছাড়া বর্তমান সরকারেরও পতন হবে না, দেশের সার্বভৌমত্ব ও স্বাধীনতা রক্ষা করতে পারব না।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) জেএসডির ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুপ্রিমকোর্ট বার অ্যাসোসিয়েশনে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এমন মন্তব্য করেন।

জেএসডি সভাপতি বলেন, দুর্নীতি, ঘুষ, দখলবাজি, চাঁদাবাজি, চোরাকারবারি, ব্যাংক ডাকাতি, টাকা পাচার করাসহ কোনো কিছুই বাকি রাখেনি এই স্বৈরাচার সরকার।

বাংলাদেশের মানুষ আজ জনগণের সরকার চায়, জাতীয় ঐক্যের সরকার চায় বলেও জানান রব। এ সময় তিনি সব দল মিলে জাতীয় ঐক্যের সরকার প্রতিষ্ঠার দাবি তোলেন।

এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিকল্পধারার সভাপতি অধ্যাপক ড. নুরুল আমিন ব্যাপারী, জেএসডির সহ-সভাপতি তানিয়া রব প্রমুখ।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড