• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
একটু দাঁড়ালেই হারিয়ে যাবেন জেলেদের মাছ ধরার দৃশ্যের মাঝে। (ছবি : আরিফ সবুজ, নোয়াখালী) একটু দাঁড়ালেই হারিয়ে যাবেন জেলেদের মাছ ধরার দৃশ্যের মাঝে। (ছবি : আরিফ সবুজ, নোয়াখালী)
নোয়াখালীর কোম্পানীগঞ্জের দক্ষিণে বঙ্গোপসাগরের কোল ঘেঁষে মুছাপুর ক্লোজার ও ছোট ফেনী নদী। এটি প্রায় ৫ কিলোমিটার দৈর্ঘ্য এবং ৩ কিলোমিটার প্রস্থের সৈকত। (ছবি : আরিফ সবুজ, নোয়াখালী) নোয়াখালীর কোম্পানীগঞ্জের দক্ষিণে বঙ্গোপসাগরের কোল ঘেঁষে মুছাপুর ক্লোজার ও ছোট ফেনী নদী। এটি প্রায় ৫ কিলোমিটার দৈর্ঘ্য এবং ৩ কিলোমিটার প্রস্থের সৈকত। (ছবি : আরিফ সবুজ, নোয়াখালী)
ঢেউয়ের তালে দুলতে থাকা জেলের নৌকা। (ছবি : আরিফ সবুজ, নোয়াখালী) ঢেউয়ের তালে দুলতে থাকা জেলের নৌকা। (ছবি : আরিফ সবুজ, নোয়াখালী)
প্রকৃতির অভয়ারণ্য নোয়াখালীর মুছাপুর সি বিচ।  (ছবি : আরিফ সবুজ, নোয়াখালী) প্রকৃতির অভয়ারণ্য নোয়াখালীর মুছাপুর সি বিচ। (ছবি : আরিফ সবুজ, নোয়াখালী)
যে কোনও জায়গায় দাঁড়িয়ে সূর্যোদয় ও সূর্যাস্ত দেখার সুযোগ মেলে (ছবি : আরিফ সবুজ, নোয়াখালী) যে কোনও জায়গায় দাঁড়িয়ে সূর্যোদয় ও সূর্যাস্ত দেখার সুযোগ মেলে (ছবি : আরিফ সবুজ, নোয়াখালী)
বিস্তীর্ণ জলরাশি মিলে নয়নাভিরাম এক সৌন্দর্যের জগৎ। (ছবি : আরিফ সবুজ, নোয়াখালী) বিস্তীর্ণ জলরাশি মিলে নয়নাভিরাম এক সৌন্দর্যের জগৎ। (ছবি : আরিফ সবুজ, নোয়াখালী)
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড