• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ২০২০ এর শিরোপা জিতেছে বাংলাদেশ। বিশ্বকাপ ট্রফি হাতে জয়ের নায়ক আকবর আলী। (ছবি : আইসিসি)  আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ২০২০ এর শিরোপা জিতেছে বাংলাদেশ। বিশ্বকাপ ট্রফি হাতে জয়ের নায়ক আকবর আলী। (ছবি : আইসিসি)
বিশ্বকাপ ট্রফির সঙ্গে যুবদলের খেলোয়াড় ও কোচিং স্টাফরা। (ছবি : আইসিসি) বিশ্বকাপ ট্রফির সঙ্গে যুবদলের খেলোয়াড় ও কোচিং স্টাফরা। (ছবি : আইসিসি)
শিরোপা হাতে বাঁধভাঙা উল্লাসে মেতেছে জুনিয়র টাইগাররা। (ছবি : আইসিসি) শিরোপা হাতে বাঁধভাঙা উল্লাসে মেতেছে জুনিয়র টাইগাররা। (ছবি : আইসিসি)
বিশ্বজয় নিশ্চিত হওয়ার পর রকিবুল ও আকবর আলীর উল্লাস। (ছবি : আইসিসি) বিশ্বজয় নিশ্চিত হওয়ার পর রকিবুল ও আকবর আলীর উল্লাস। (ছবি : আইসিসি)
ট্রফি হাতে চার টাইগার যুবা। (ছবি : আইসিসি) ট্রফি হাতে চার টাইগার যুবা। (ছবি : আইসিসি)
অনূর্ধ্ব-১৯ দলের হাত ধরেই প্রথমবার কোনো বিশ্বকাপ ফাইনালে বেজেছে বাংলাদেশের জাতীয় সংগীত। (ছবি : আইসিসি) অনূর্ধ্ব-১৯ দলের হাত ধরেই প্রথমবার কোনো বিশ্বকাপ ফাইনালে বেজেছে বাংলাদেশের জাতীয় সংগীত। (ছবি : আইসিসি)
ম্যাচ জয়ের পর এভাবেই দৌড়ে মাঠে প্রবেশ করে উল্লাসিত ক্রিকেটাররা। (ছবি : আইসিসি) ম্যাচ জয়ের পর এভাবেই দৌড়ে মাঠে প্রবেশ করে উল্লাসিত ক্রিকেটাররা। (ছবি : আইসিসি)
জুনিয়র টাইগারদের সমর্থন জোগাতে বাঘ নিয়ে গ্যালারিতে হাজির প্রবাসী দর্শকরা। (ছবি : আইসিসি) জুনিয়র টাইগারদের সমর্থন জোগাতে বাঘ নিয়ে গ্যালারিতে হাজির প্রবাসী দর্শকরা। (ছবি : আইসিসি)
অভিষেক দাসের আরও একটি উইকেট শিকার, উদযাপন করছেন এ বোলার। (ছবি : আইসিসি) অভিষেক দাসের আরও একটি উইকেট শিকার, উদযাপন করছেন এ বোলার। (ছবি : আইসিসি)
ম্যাচসেরার পুরস্কার হাতে হাস্যোজ্জ্বল আকবর আলী। (ছবি : আইসিসি) ম্যাচসেরার পুরস্কার হাতে হাস্যোজ্জ্বল আকবর আলী। (ছবি : আইসিসি)
দর্শকদের সঙ্গে ট্রফি নিয়ে বিশ্বকাপ জয়ের আনন্দ ভাগ করে নিচ্ছেন জুনিয়র টাইগাররা। (ছবি : আইসিসি) দর্শকদের সঙ্গে ট্রফি নিয়ে বিশ্বকাপ জয়ের আনন্দ ভাগ করে নিচ্ছেন জুনিয়র টাইগাররা। (ছবি : আইসিসি)
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড