• মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
অশ্রুসজল নয়নে ফিলিপাইনের বাগ্যাও নিবাসী তার পরিবারের মর্মান্তিক অভিজ্ঞতা বর্ণনা করছিলেন এক নারী। ছবি : গেটি ইমেজ। অশ্রুসজল নয়নে ফিলিপাইনের বাগ্যাও নিবাসী তার পরিবারের মর্মান্তিক অভিজ্ঞতা বর্ণনা করছিলেন এক নারী। ছবি : গেটি ইমেজ।
‘ফ্লোরেন্সের’ আঘাতে ওয়াশিংটনের উইলিংটনের একটি বাড়ির উপর গাছ উপড়ে পড়লে প্রাণ হারান মা ও তার শিশু সন্তান। ছবি : নিউ ইয়র্ক টাইমস। ‘ফ্লোরেন্সের’ আঘাতে ওয়াশিংটনের উইলিংটনের একটি বাড়ির উপর গাছ উপড়ে পড়লে প্রাণ হারান মা ও তার শিশু সন্তান। ছবি : নিউ ইয়র্ক টাইমস।
'মাংখুতের' রেখে যাওয়া ধ্বংসস্তূপের মধ্য থেকে পথ তৈরি করছে ফিলিপাইন নাগরিক। ছবি : গেটি ইমেজ। 'মাংখুতের' রেখে যাওয়া ধ্বংসস্তূপের মধ্য থেকে পথ তৈরি করছে ফিলিপাইন নাগরিক। ছবি : গেটি ইমেজ।
ফিলিপাইনের আলকালা শহরের বিধ্বস্ত বাড়ির সামনে উল্টে যাওয়া গাড়ি। ছবি : নিউ ইয়র্ক টাইমস। ফিলিপাইনের আলকালা শহরের বিধ্বস্ত বাড়ির সামনে উল্টে যাওয়া গাড়ি। ছবি : নিউ ইয়র্ক টাইমস।
আশ্রয়কেন্দ্রে বিশ্রাম নিচ্ছেন এক বৃদ্ধা । ছবি : এপি। আশ্রয়কেন্দ্রে বিশ্রাম নিচ্ছেন এক বৃদ্ধা । ছবি : এপি।
বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) কুইজন শহরে জাতীয় দুর্যোগ ঝুঁকি নিরসন ও ব্যবস্থাপনা কাউন্সিলের টাইফুন নিয়ে একটি সরকারি ব্রিফিংয়ের জন্য আসা ফিলিপাইনের প্রেসিডেন্ট রদ্রিগো দুতের্তে। ছবি : ইপিই-ইএফই। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) কুইজন শহরে জাতীয় দুর্যোগ ঝুঁকি নিরসন ও ব্যবস্থাপনা কাউন্সিলের টাইফুন নিয়ে একটি সরকারি ব্রিফিংয়ের জন্য আসা ফিলিপাইনের প্রেসিডেন্ট রদ্রিগো দুতের্তে। ছবি : ইপিই-ইএফই।
হারিকেন ‘ফ্লোরেন্স’ নর্থ ক্যারোলিনার উইলসন শহর অতিক্রম করার সময় একটি গাছ উপড়ে পড়ে বাড়ির উপর। ছবি : ভয়েস অফ আমেরিকা। হারিকেন ‘ফ্লোরেন্স’ নর্থ ক্যারোলিনার উইলসন শহর অতিক্রম করার সময় একটি গাছ উপড়ে পড়ে বাড়ির উপর। ছবি : ভয়েস অফ আমেরিকা।
হারিকেন ‘ফ্লোরেন্সে’ নর্থ ক্যারোলিনায় দমকা হাওয়া ও উত্তাল ঢেউ। ছবি : সি এন এন। হারিকেন ‘ফ্লোরেন্সে’ নর্থ ক্যারোলিনায় দমকা হাওয়া ও উত্তাল ঢেউ। ছবি : সি এন এন।
হারিকেন ‘ফ্লোরেন্সের’ আঘাতে নৌকা উঠে গিয়েছে বাড়ির মধ্যে। ছবি : সি এন এন। হারিকেন ‘ফ্লোরেন্সের’ আঘাতে নৌকা উঠে গিয়েছে বাড়ির মধ্যে। ছবি : সি এন এন।
‘মাংখুত’ ঝড়ে সৃষ্ট ম্যানিলা সাগরের উত্তাল তরঙ্গের মধ্য থেকে এক ব্যক্তি উদ্ধারযোগ্য জিনিস সংগ্রহের চেষ্টা করছে। ছবি : এএফপি। ‘মাংখুত’ ঝড়ে সৃষ্ট ম্যানিলা সাগরের উত্তাল তরঙ্গের মধ্য থেকে এক ব্যক্তি উদ্ধারযোগ্য জিনিস সংগ্রহের চেষ্টা করছে। ছবি : এএফপি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড