• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

অনলাইন জরিপ

দেশের স্বাস্থ্য ব্যবস্থা একেবারেই ভঙ্গুর বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

ভোট দিন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

প্রশ্ন: শুধু চুনোপুঁটি নয়, রাঘব-বোয়ালদেরও আইনের আওতায় আনা হচ্ছে এবং তা অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ। প্রিয় পাঠক, দুদক চেয়ারম্যানের মন্তব্যের সঙ্গে আপনি এতমত?

হ্যাঁ - (০.০০ %)
না - (৫০.০০ %)
মন্তব্য নেই - (৫০.০০ %)

প্রশ্ন: বেগম খালেদা জিয়াকে দেশের রাজনীতির জন্য হুমকি-বলে আখ্যায়িত করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। পাঠক আপনি কি একমত?

হ্যাঁ - (৫.০০ %)
না - (৭৫.০০ %)
মন্তব্য নেই - (২০.০০ %)

প্রশ্ন: মামলা জট কমাতে সিঙ্গাপুরের অভিজ্ঞতাকে কাজে লাগাবে বাংলাদেশ : আইনমন্ত্রী। সিঙ্গাপুরের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে মামলা জট কমানো সম্ভব?

হ্যাঁ - (৩০.০০ %)
না - (৭০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: আগামী পাঁচ বছরে সরকার দেড় কোটি মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করবে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। এই মন্তব্যের সঙ্গে আপনি একমত ?

হ্যাঁ - (০.০০ %)
না - (১০০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: শিক্ষার মান্নোয়ন এবং শিক্ষা ব্যবস্থার উন্নয়নে পদ্ধতিগত পরিবর্তন করা হবে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আপনি এই পরিবর্তনের পক্ষে?

হ্যাঁ - (৭৫.০০ %)
না - (২৫.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: কেন্দ্রের একটি নেতার বিরুদ্ধে বা নতুন মন্ত্রিসভার একজন মন্ত্রীর বিরুদ্ধে কোনো দুর্নীতির অভিযোগ কেউ উত্থাপন করতে পারেনি বলে দাবি করছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। পাঠক আপনি কি একমত?

হ্যাঁ - (২৫.০০ %)
না - (৭৫.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: অবৈধ বাড়ির মালিক কোনো মন্ত্রী-এমপি হলেও ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম। এটি কি কার্যকর করা সম্ভব ?

হ্যাঁ - (৪৪.৪৪ %)
না - (৫৫.৫৬ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট উন্নয়ন,গণমুখী ও জন বান্ধব- আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিমের এ বক্তব্যের সঙ্গে আপনি একমত?

হ্যাঁ - (০.০০ %)
না - (৮৫.৭১ %)
মন্তব্য নেই - (১৪.২৯ %)

প্রশ্ন: মোদী সরকার ক্ষমতায় আসায় বাংলাদেশের সঙ্গে তিস্তাসহ অমীমাংসিত সব সমস্যারও সমাধান হবে বলে আশাবাদী ওবায়দুল কাদের। আপনি একমত?

হ্যাঁ - (২৭.৯৪ %)
না - (৬১.৭৬ %)
মন্তব্য নেই - (১০.২৯ %)

প্রশ্ন: মেয়র সাঈদ খোকনের ভাষ্যমতে, আগামী ২-৩ সপ্তাহের মধ্যেই এসডিসিসি'র কাঁচাবাজারগুলোতে বাজারে বসানো হচ্ছে ডিজিটাল মূল্য তালিকা। ইহা দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কার্যকর ভূমিকা রাখবে বলে মনে করছেন আপনি?

হ্যাঁ - (৩৯.৫৮ %)
না - (৫৮.৩৩ %)
মন্তব্য নেই - (২.০৮ %)

প্রশ্ন: "এবার রমজানে পণ্যের দাম এক টাকা হলেও কমবে"- র‍্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ। আপনি কি মনে করছেন- এটা সম্ভব?

হ্যাঁ - (৭.৬৯ %)
না - (৯২.৩১ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে নয়াপল্টনে চলছে বিএনপি'র প্রতীকী অনশন। তার মুক্তিতে এর কার্যকর ভূমিকা থাকতে পারে বলে মনে কি?

হ্যাঁ - (৩৭.৫০ %)
না - (৫৬.২৫ %)
মন্তব্য নেই - (৬.২৫ %)

প্রশ্ন: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রোহিঙ্গা প্রত্যাবর্তনে চীন সহযোগিতা করবে বলে জানিয়েছে। চীন সত্যিই সহযোগিতা করবে বলে মনে করেন কি?

হ্যাঁ - (২১.৯২ %)
না - (৬৯.৮৬ %)
মন্তব্য নেই - (৮.২২ %)
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড