• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

অনলাইন জরিপ

দেশের স্বাস্থ্য ব্যবস্থা একেবারেই ভঙ্গুর বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

ভোট দিন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

প্রশ্ন: ৭৫ এর খুনিদের বুলেটেই খালেদা জিয়া বিধবা হয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রিয় পাঠক, আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (১.১৪ %)
না - (০.০০ %)
মন্তব্য নেই - (৯৮.৮৬ %)

প্রশ্ন: রোহিঙ্গাদের ফেরত পাঠাতে যুক্তরাষ্ট্র চাপ অব্যাহত রাখবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। প্রিয় পাঠক, আপনি কি মনে করেন যুক্তরাষ্ট্র চাপ অব্যাহত রাখবে?

হ্যাঁ - (৩৩.৩৩ %)
না - (৩৩.৩৩ %)
মন্তব্য নেই - (৩৩.৩৩ %)

প্রশ্ন: মিয়ানমারে রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশ শক্ত অবস্থানে যাবে বলে ঘোষণা দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। প্রিয় পাঠক, বাংলাদেশ কি শক্ত অবস্থানে যেতে পারবে বলে আপনি মনে করেন?

হ্যাঁ - (৫০.০০ %)
না - (৫০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: রোহিঙ্গাদের অনাগ্রহের কারণে বৃহস্পতিবারও শুরু হয়নি প্রত্যাবাসন প্রক্রিয়া। প্রিয় পাঠক, মিয়ানমারে রোহিঙ্গাদের প্রত্যাবাসন কি সম্ভব বলে আপনি মনে করেন?

হ্যাঁ - (০.০০ %)
না - (১০০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: ডেঙ্গু নিয়ন্ত্রণে চেষ্টার কমতি ছিল না, আন্তরিকতার ঘাটতি ছিল না বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। প্রিয় পাঠক, আপনি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (০.০০ %)
না - (১০০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: মশা নিধনে চিরুনি অভিযান শুরু করা হবে বলে জানিয়েছেন ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম। প্রিয় পাঠক, এই পদক্ষেপে ডেঙ্গু পরিস্থিতির উন্নতি হবে বলে আপনি মনে করেন?

হ্যাঁ - (২৫.০০ %)
না - (৭৫.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে আন্তর্জাতিকভাবে পদক্ষেপের কথা জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রিয় পাঠক, এই পদক্ষেপে খালেদা জিয়ার মুক্তি মিলবে বলে আপনি মনে করেন?

হ্যাঁ - (২০.০০ %)
না - (৮০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: জিয়াউর রহমানের সবচেয়ে বড় পরিচয় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারী - এমন মন্তব্য করেছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। প্রিয় পাঠক, আপনি রেলমন্ত্রীর এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (০.০০ %)
না - (১০০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: বাংলাদেশে উন্নত হচ্ছে বলেই ডেঙ্গু রোগ দেখা দিয়েছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। প্রিয় পাঠক, এই মন্তব্যকে আপনি সমর্থন করেন?

হ্যাঁ - (২০.০০ %)
না - (৭০.০০ %)
মন্তব্য নেই - (১০.০০ %)

প্রশ্ন: ৩৭০ অনুচ্ছেদ বাতিলে কাশ্মীরবাসী লাভবান হয়েছে বলে মন্তব্য করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রিয় পাঠক, আপনি এই মন্তব্যের সঙ্গে একমত ?

হ্যাঁ - (০.০০ %)
না - (১০০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: মশা নিধনের ৫০ কোটি টাকা লুটপাট হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও সংসদ সদস্য মসিউর রহমান রাঙ্গা। প্রিয় পাঠক, জাপা মহাসচিবের মন্তব্যের সঙ্গে আপনি একমত?

হ্যাঁ - (১০০.০০ %)
না - (০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: সাশ্রয়ী মূল্যে জ্বালানি সরবরাহের চ্যালেঞ্জটি সরকার সাফল্যের সাথে মোকাবিলা করছে বলে মন্তব্য করেছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। প্রিয় পাঠক, প্রতিমন্ত্রীর মন্তব্যের সঙ্গে আপনি একমত?

হ্যাঁ - (৫০.০০ %)
না - (৫০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: ঈদুল আজহায় বাড়ি ফেরা যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেয়া হলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রিয় পাঠক, সেতুমন্ত্রীর এ নির্দেশ কার্যকর সম্ভব বলে আপনি মনে করেন ?

হ্যাঁ - (২৫.০০ %)
না - (৬২.৫০ %)
মন্তব্য নেই - (১২.৫০ %)

প্রশ্ন: ডেঙ্গু থেকে মুক্তি পেতে ইমাম সাহেবদের মত লম্বা জামা, পায়জামা এবং মোজা পরতে পরামর্শ দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। প্রিয় পাঠক, ডেঙ্গু প্রতিরোধে এ পরামর্শ কি কার্যকর?

হ্যাঁ - (৪২.৮৬ %)
না - (৫৭.১৪ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: `পরিস্থিতি মোকাবিলায় চিকিৎসক ও নার্সরা কাজ করে যাচ্ছেন। ডেঙ্গু মোকাবেলায় মশা নিধনে দুই সিটি করপোরেশনও জোরালোভাবে কাজ করে যাচ্ছে'-বলেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক। প্রিয় পাঠক, স্বাস্থ্যমন্ত্রীর এ মন্তব্যের সঙ্গে আপনি একমত ?

হ্যাঁ - (০.০০ %)
না - (১০০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: 'ডেঙ্গু প্রতিরোধে শুধুই মুখের কথায় বসে নেই সরকার। যত দ্রুত সম্ভব কার্যকর ওষুধ আমদানি করা হবে’-বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। পাঠক, আপনি এই মন্তব্যের সঙ্গে একমত ?

হ্যাঁ - (০.০০ %)
না - (৭৫.০০ %)
মন্তব্য নেই - (২৫.০০ %)

প্রশ্ন: দেশের চলমান বন্যা পরিস্থিতিতে বিএনপি বন্যা দুর্গতদের মাঝে লোক দেখানো ত্রাণ বিতরণ করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রিয় পাঠক, আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের এ মন্তব্যের সঙ্গে আপনি একমত?

হ্যাঁ - (১৩.৩৩ %)
না - (৮০.০০ %)
মন্তব্য নেই - (৬.৬৭ %)

প্রশ্ন: পদ্মাসেতু ও দেশের চলমান উন্নয়নের বিরোধীরা শিশু অপহরণের গুজব ছড়াচ্ছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। প্রিয় পাঠক, আপনি তথ্যমন্ত্রীর এ মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৪০.০০ %)
না - (৬০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: ডেঙ্গু ভয়াবহ রূপ নিতে পারে বলে আশঙ্কা করছেন বিশেষজ্ঞরা। এ ব্যাপারে দুই সিটি কর্পোরেশনের দায় আছে বলে মনে করেন কি?

হ্যাঁ - (৩৩.৩৩ %)
না - (০.০০ %)
মন্তব্য নেই - (৬৬.৬৭ %)

প্রশ্ন: প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেবে সরকার : ওবায়দুল কাদের। প্রিয় পাঠক, প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেওয়া কি উচিৎ?

হ্যাঁ - (৪০.০০ %)
না - (৪০.০০ %)
মন্তব্য নেই - (২০.০০ %)
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড