• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

অনলাইন জরিপ

দেশের নাগরিকদের সঙ্গে সম্মানজনক আচরণ করতে মাঠ প্রশাসনকে নির্দেশ দিয়েছে সরকার। এই নির্দেশনায় হয়রানি বন্ধ হবে বলে কি আপনি মনে করেন?

ভোট দিন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

প্রশ্ন: আম্পায়ারের ওপর ক্ষিপ্ত হয়ে সাকিবের স্টাম্প ভাঙা সমর্থন করেন কি?

হ্যাঁ - (nan %)
না - (nan %)
মন্তব্য নেই - (nan %)

প্রশ্ন: আ. লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে না বলেই নির্বাচন বয়কটের মতো সিদ্ধান্ত নিচ্ছে। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৬৬.৬৭ %)
না - (৩৩.৩৩ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: বাংলাদেশে মত প্রকাশের স্বাধীনতা অনেক উন্নত দেশের চেয়ে ভাল বলে দাবি করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। আপনি কি এই দাবির সঙ্গে একমত?

হ্যাঁ - (১২.৮৫ %)
না - (৬৭.০৪ %)
মন্তব্য নেই - (২০.১১ %)

প্রশ্ন: বিএনপিকে দেশের রাজনীতিতে ‘মাস্তানচক্রের জনক’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (১০.০০ %)
না - (৮০.০০ %)
মন্তব্য নেই - (১০.০০ %)

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশ ও জনগণের উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে, তাই মধ্যবর্তী নির্বাচনের কোনো প্রয়োজন নেই। আপনি কি তার সঙ্গে একমত?

হ্যাঁ - (২২.২২ %)
না - (৬৮.৫২ %)
মন্তব্য নেই - (৯.২৬ %)

প্রশ্ন: ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচন সুষ্ঠু হয়েছে বলে দাবি করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা। আপনি কি এই দাবির সঙ্গে একমত?

হ্যাঁ - (০.০০ %)
না - (১০০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ধর্ষণ-নির্যাতনে জড়িত কাউকে সরকার ছাড় দেবে না। এ নিয়ে প্রতিবাদ করার দরকার নেই। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (১১.৭৬ %)
না - (৮৮.২৪ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: প্রস্তাবিত গণপ্রতিনিধিত্ব আদেশের সংশোধনী (আরপিও) এবং স্থানীয় সরকার পরিষদ নির্বাচন পরিচালনা আইনের বিরোধিতা করেছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। এতে নির্বাচন কমিশন নখদন্তহীন বাঘ নয়, বিড়ালে পরিণত হবে বলেও মন্তব্য করেন তিনি। আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৮০.০০ %)
না - (১৬.০০ %)
মন্তব্য নেই - (৪.০০ %)

প্রশ্ন: দেশের স্বাস্থ্য ব্যবস্থা একেবারেই ভঙ্গুর বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৮৭.৫০ %)
না - (১২.৫০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: ২০২০-২০২১ অর্থবছরের বাজেটে মেগা প্রকল্পের জন্য বরাদ্দ হওয়া অর্থ স্থগিত রেখে করোনা মোকাবিলায় প্রয়োজনীয় অর্থ বরাদ্দের দাবি জানিয়েছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। এ দাবি যৌক্তিক বলে মনে করেন কি?

হ্যাঁ - (৮৫.৭১ %)
না - (৭.১৪ %)
মন্তব্য নেই - (৭.১৪ %)

প্রশ্ন: করোনাকালীন সময়ে গণপরিবহনের ভাড়া ৬০ শতাংশ বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করেছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়। এই বৃদ্ধি যৌক্তিক বলে মনে করেন কি?

হ্যাঁ - (১৭.৮১ %)
না - (৭৯.৪৫ %)
মন্তব্য নেই - (২.৭৪ %)

প্রশ্ন: বৈশ্বিক সংকটকে পূঁজি করে বিএনপি রাজনীতির অশুভ খেলায় মেতে উঠেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৭.১৪ %)
না - (৮৫.৭১ %)
মন্তব্য নেই - (৭.১৪ %)

প্রশ্ন: তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বিএনপি সারাদেশে ত্রাণ বিতরণের দাবি করলেও জনগণ কোথাও তা দেখতে পাচ্ছে না। আপনি কি তার সঙ্গে একমত?

হ্যাঁ - (৪৩.২৪ %)
না - (৫০.০০ %)
মন্তব্য নেই - (৬.৭৬ %)

প্রশ্ন: বাংলাদেশ লকডাউন এবং জরুরি অবস্থা ঘোষণার পরামর্শ দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ডব্লিউএইচও। আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৯১.১৮ %)
না - (৫.৮৮ %)
মন্তব্য নেই - (২.৯৪ %)

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি লুটপাটের জন্য ক্ষমতায় যাওয়ার চক্রান্ত করছে। আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৪৫.০০ %)
না - (৫০.০০ %)
মন্তব্য নেই - (৫.০০ %)

প্রশ্ন: সফররত জিম্বাবুয়ের সিরিজের শেষ টি-টুয়েন্টি ম্যাচে আজ সন্ধ্যায় মাঠে নামবে বাংলাদেশ। জিম্বাবুয়ে হোয়াইটওয়াশ হবে বলে মনে করেন কি?

হ্যাঁ - (৮০.০০ %)
না - (০.০০ %)
মন্তব্য নেই - (২০.০০ %)

প্রশ্ন: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেওয়া ৭ মার্চের ভাষণ ও দিবসটি যারা মানে না তারা প্রকারান্তরে বাংলাদেশের স্বাধীনতাকে অস্বীকার করছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৩১.২৫ %)
না - (৬২.৫০ %)
মন্তব্য নেই - (৬.২৫ %)

প্রশ্ন: সফররত জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে কাল মাঠে নামবে বাংলাদেশ। জিম্বাবুয়ে হোয়াইটওয়াশ হবে বলে মনে করেন কি?

হ্যাঁ - (৮৩.৩৩ %)
না - (১৬.৬৭ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: ভারত অংশগ্রহণ না করলে মুজিববর্ষের অনুষ্ঠান পূর্ণতা পাবে না বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (১৬.৬৭ %)
না - (৮৩.৩৩ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: আ. লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিদ্যুৎ-পানির সামান্য মূল্যবৃদ্ধিতে জনগণের ভোগান্তি হবে না। আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (১০.০০ %)
না - (৯০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড