• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

অনলাইন জরিপ

বাংলাদেশে উন্নত হচ্ছে বলেই ডেঙ্গু রোগ দেখা দিয়েছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। প্রিয় পাঠক, এই মন্তব্যকে আপনি সমর্থন করেন?

ভোট দিন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

প্রশ্ন: আ. লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিদ্যুৎ-পানির সামান্য মূল্যবৃদ্ধিতে জনগণের ভোগান্তি হবে না। আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (১০.০০ %)
না - (৯০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: অনলাইন পদ্ধতিতে শিক্ষকদের বদলি ও পেনশন প্রাপ্তি সহজিকরণ প্রক্রিয়া চলমান আছে বলে মন্তব্য করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (১৬.৬৭ %)
না - (৬৬.৬৭ %)
মন্তব্য নেই - (১৬.৬৭ %)

প্রশ্ন: উপমহাদেশের মানদণ্ডে ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন সবচেয়ে ভালো ভোট হয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (১৮.১৮ %)
না - (৮১.৮২ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: রাজধানীবাসীর অনেকের বাসা বদলের কারণেও ঢাকার দুই সিটিতে ভোট কম পড়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। প্রিয় পাঠক, আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (১৩.৩৩ %)
না - (৮০.০০ %)
মন্তব্য নেই - (৬.৬৭ %)

প্রশ্ন: আ. লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন সংক্রান্ত যে কোনো বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার এখতিয়ার নির্বাচন কমিশনের। এখানে সরকারকে দোষারোপ করা অযৌক্তিক। প্রিয় পাঠক, আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (২৮.৯৫ %)
না - (৬৫.৭৯ %)
মন্তব্য নেই - (৫.২৬ %)

প্রশ্ন: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতির উদ্দেশে দেওয়া সত্য ভাষণ বিএনপির গাত্রদাহের কারণ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রিয় পাঠক, আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (২৮.৫৭ %)
না - (৭১.৪৩ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: নির্বাচন কমিশন আইনত স্বাধীন হলেও বাস্তবে তা নির্বাচন প্রক্রিয়ার কাছে বন্দি, তাই নির্বাচন প্রক্রিয়ার সংস্কার প্রয়োজন বলে মনে করেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। প্রিয় পাঠক, আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮৮.০০ %)
না - (০.০০ %)
মন্তব্য নেই - (১২.০০ %)

প্রশ্ন: সাম্প্রদায়িক অপশক্তির কারণে দেশে এখনো স্বাধীনতা সুসংহত হয়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রিয় পাঠক, আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৩৯.২৯ %)
না - (৫৩.৫৭ %)
মন্তব্য নেই - (৭.১৪ %)

প্রশ্ন: পেঁয়াজ, চাল ও অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি নিয়ে মানুষের মধ্যে কোনো অসন্তোষ নেই বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। প্রিয় পাঠক, আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (১১.৬৭ %)
না - (৮৮.৩৩ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: খুচরা পর্যায়ে ইউনিটপ্রতি বিদ্যুৎ বিতরণের মাশুল ২১ শতাংশ বাড়ানোর প্রস্তাব করেছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। প্রিয় পাঠক, আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৫.৫৬ %)
না - (৮৮.৮৯ %)
মন্তব্য নেই - (৫.৫৬ %)

প্রশ্ন: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, দেশের প্রতিটি বাজারে যে পরিমাণ চাল আছে, সেখানে পরিবহন ধর্মঘট যদি ১০ দিনও চলে তাতেও কোনো প্রভাব পড়বে না। প্রিয় পাঠক, আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (১৫.৭৯ %)
না - (৮১.৫৮ %)
মন্তব্য নেই - (২.৬৩ %)

প্রশ্ন: নেতিবাচক রাজনীতির কারণে বিএনপির শীর্ষ নেতারা দল ছেড়ে পালাচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। প্রিয় পাঠক, আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (১০.০০ %)
না - (৮০.০০ %)
মন্তব্য নেই - (১০.০০ %)

প্রশ্ন: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের মতো খেলোয়াড়দের নিয়ে সবসময়ই চক্রান্ত চলে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রিয় পাঠক, আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮৯.১৯ %)
না - (১০.৮১ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ভোলার ঘটনা ভিন্নখাতে নেওয়ার জন্য চক্রান্ত করছে একটি মহল। প্রিয় পাঠক, আপনিও কি তা-ই মনে করেন ?

হ্যাঁ - (৮.০০ %)
না - (৮৪.০০ %)
মন্তব্য নেই - (৮.০০ %)

প্রশ্ন: অক্টোবরের শেষে পেঁয়াজের দর স্বাভাবিক হবে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। প্রিয় পাঠক, অক্টোবরের শেষে পেঁয়াজের দর স্বাভাবি হবে বলে আপনি মনে করেন?

হ্যাঁ - (১৮.৭৫ %)
না - (৬৮.৭৫ %)
মন্তব্য নেই - (১২.৫০ %)

প্রশ্ন: জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, আমি কোনোদিন বিএনপির সমর্থক ছিলাম না। প্রিয় পাঠক, আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৬৩.৬৪ %)
না - (২৭.২৭ %)
মন্তব্য নেই - (৯.০৯ %)

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কিছু এনজিও রোহিঙ্গাদের বিএনপির মতো উসকে দিচ্ছে। প্রিয় পাঠক, আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৩০.৭৭ %)
না - (৫৩.৮৫ %)
মন্তব্য নেই - (১৫.৩৮ %)

প্রশ্ন: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কক্সবাজারে আশ্রয়ে থাকা রোহিঙ্গারা চিহ্নিত ব্যক্তি-প্রতিষ্ঠানের সহযোগিতা পাচ্ছে। প্রিয় পাঠক, আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৬৩.৩৩ %)
না - (২৩.৩৩ %)
মন্তব্য নেই - (১৩.৩৩ %)

প্রশ্ন: পাকিস্তানপন্থি এনজিও রোহিঙ্গাদের নিয়ে বিশৃঙ্খলা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রিয় পাঠক, আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (২০.০০ %)
না - (৮০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: জিয়াউর রহমান যখন ক্ষমতায় ছিলেন তখন আওয়ামী লীগের বহু নেতাকর্মী গুম হয়েছে, হত্যাকাণ্ডের শিকার হয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। প্রিয় পাঠক, আপনি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (২৫.৭১ %)
না - (৬৫.৭১ %)
মন্তব্য নেই - (৮.৫৭ %)
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড