• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

প্রশ্ন: প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেবে সরকার : ওবায়দুল কাদের। প্রিয় পাঠক, প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেওয়া কি উচিৎ?

হ্যাঁ - (৪০.০০ %)
না - (৪০.০০ %)
মন্তব্য নেই - (২০.০০ %)

প্রশ্ন: শুধু চুনোপুঁটি নয়, রাঘব-বোয়ালদেরও আইনের আওতায় আনা হচ্ছে এবং তা অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ। প্রিয় পাঠক, দুদক চেয়ারম্যানের মন্তব্যের সঙ্গে আপনি এতমত?

হ্যাঁ - (০.০০ %)
না - (৫০.০০ %)
মন্তব্য নেই - (৫০.০০ %)

প্রশ্ন: বেগম খালেদা জিয়াকে দেশের রাজনীতির জন্য হুমকি-বলে আখ্যায়িত করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। পাঠক আপনি কি একমত?

হ্যাঁ - (৫.০০ %)
না - (৭৫.০০ %)
মন্তব্য নেই - (২০.০০ %)

প্রশ্ন: মামলা জট কমাতে সিঙ্গাপুরের অভিজ্ঞতাকে কাজে লাগাবে বাংলাদেশ : আইনমন্ত্রী। সিঙ্গাপুরের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে মামলা জট কমানো সম্ভব?

হ্যাঁ - (৩০.০০ %)
না - (৭০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: আগামী পাঁচ বছরে সরকার দেড় কোটি মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করবে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। এই মন্তব্যের সঙ্গে আপনি একমত ?

হ্যাঁ - (০.০০ %)
না - (১০০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: শিক্ষার মান্নোয়ন এবং শিক্ষা ব্যবস্থার উন্নয়নে পদ্ধতিগত পরিবর্তন করা হবে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আপনি এই পরিবর্তনের পক্ষে?

হ্যাঁ - (৭৫.০০ %)
না - (২৫.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: কেন্দ্রের একটি নেতার বিরুদ্ধে বা নতুন মন্ত্রিসভার একজন মন্ত্রীর বিরুদ্ধে কোনো দুর্নীতির অভিযোগ কেউ উত্থাপন করতে পারেনি বলে দাবি করছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। পাঠক আপনি কি একমত?

হ্যাঁ - (২৫.০০ %)
না - (৭৫.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: অবৈধ বাড়ির মালিক কোনো মন্ত্রী-এমপি হলেও ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম। এটি কি কার্যকর করা সম্ভব ?

হ্যাঁ - (৪৪.৪৪ %)
না - (৫৫.৫৬ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট উন্নয়ন,গণমুখী ও জন বান্ধব- আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিমের এ বক্তব্যের সঙ্গে আপনি একমত?

হ্যাঁ - (০.০০ %)
না - (৮৫.৭১ %)
মন্তব্য নেই - (১৪.২৯ %)

প্রশ্ন: মোদী সরকার ক্ষমতায় আসায় বাংলাদেশের সঙ্গে তিস্তাসহ অমীমাংসিত সব সমস্যারও সমাধান হবে বলে আশাবাদী ওবায়দুল কাদের। আপনি একমত?

হ্যাঁ - (২৭.৯৪ %)
না - (৬১.৭৬ %)
মন্তব্য নেই - (১০.২৯ %)

প্রশ্ন: মেয়র সাঈদ খোকনের ভাষ্যমতে, আগামী ২-৩ সপ্তাহের মধ্যেই এসডিসিসি'র কাঁচাবাজারগুলোতে বাজারে বসানো হচ্ছে ডিজিটাল মূল্য তালিকা। ইহা দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কার্যকর ভূমিকা রাখবে বলে মনে করছেন আপনি?

হ্যাঁ - (৩৯.৫৮ %)
না - (৫৮.৩৩ %)
মন্তব্য নেই - (২.০৮ %)

প্রশ্ন: "এবার রমজানে পণ্যের দাম এক টাকা হলেও কমবে"- র‍্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ। আপনি কি মনে করছেন- এটা সম্ভব?

হ্যাঁ - (৭.৬৯ %)
না - (৯২.৩১ %)
মন্তব্য নেই - (০.০০ %)

প্রশ্ন: খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে নয়াপল্টনে চলছে বিএনপি'র প্রতীকী অনশন। তার মুক্তিতে এর কার্যকর ভূমিকা থাকতে পারে বলে মনে কি?

হ্যাঁ - (৩৭.৫০ %)
না - (৫৬.২৫ %)
মন্তব্য নেই - (৬.২৫ %)

প্রশ্ন: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রোহিঙ্গা প্রত্যাবর্তনে চীন সহযোগিতা করবে বলে জানিয়েছে। চীন সত্যিই সহযোগিতা করবে বলে মনে করেন কি?

হ্যাঁ - (২১.৯২ %)
না - (৬৯.৮৬ %)
মন্তব্য নেই - (৮.২২ %)
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড