• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

কমদামে ক্রেতাদের কাছে পণ্য বিক্রি করে 'বাংলাশপার্স'

  অধিকার ডেস্ক    ০৭ নভেম্বর ২০১৮, ১৪:৪০

banglashoppers
বাংলাশপার্স

ই-কমার্স ব্যবসায়ের মূল যে উদ্দেশ্য তা হলো সময় এবং অর্থ বাচানো। যানজট ঠেলে সারাদিন ঘুরেফিরে এখান থেকে সেখানে যেয়ে কষ্ট করে পণ্য না কিনে ঘরে বসে কোন প্রকার ঝামেলা ছাড়াই পছন্দের প্রয়োজনীয় জিনিস অনলাইনে শুধুমাত্র একটি ক্লিক করেই কেনা যায় এবং নির্দিষ্ট সময়ের মধ্যেই আপনার পণ্য ঘরের দরজায় চলে আসে।

পরিচিতি: 

মানুষের ব্যস্ত জীবনযাত্রাকে সহজ করতে বাংলাদেশের ই-কমার্স বা অনলাইন ভিত্তিক ব্যবসা প্রতিষ্ঠান banglashoppers। ২০১৩ সাল থেকে বাংলাদেশের মানুষের কাছে এক পরিচিত নাম। যদিও এ কোম্পানির শুরুটা হয়েছিলো ২০০৭ সালে। প্রাথমিকভাবে মানুষের মাঝে তেমন একটা প্রভাব ফেলতে না পারলেও ৬ বছর পর আবার নতুন করে ফিরে এসেই বাংলাদেশের সেরা ই-কমার্স ওয়েবসাইটের মধ্যে ৮তম স্থান দখল করে নিয়েছে বহু মানুষের পছন্দের এ ওয়েবসাইট।

স্লোগান ও উদ্দেশ্য :

'অর্থ ও সময় সংরক্ষণ করুন' এমন প্রতিপাদ্য নিয়েই প্রায় ৭৫০০০ গ্রাহকের এক বিশাল পরিবার  বানাতে সক্ষম হয়েছে প্রতিষ্ঠানটি।
পৃথিবীর বিভিন্ন দেশের বিখ্যাত ব্র‍্যান্ডের প্রসাধনী ও পারফিউম যদি আপনি খুব সহজেই ঘরে বসে পেতে চান তাহলে 'বাংলাশপার্স' হবে আপনার জন্য খুবই কার্যকরী এক নাম। তাদের ব্যতিক্রমী কালেকশন, দাম এবং সেবা আপনাকে মুগ্ধ করবেই। তাছাড়া তাদের সংগ্রহের পণ্য গুলো এতোই অনন্য যে আপনি ইচ্ছে করলেই সেগুলো অন্য কোথাও খুজে পাবেন না।

পণ্য সামগ্রী :

মেকাপ শপ, হেয়ার কেয়ার শপ ও পারফিউম শপ নামে তিনটি আলাদা ক্যাটাগরিতে আপনি সহজেই খুজে পাবেন বিচিত্র ধরনের সব পণ্য।
মেকাপ শপে আছে, আই মেকাপ, ফেস মেকাপ, লিপ মেকাপ, মেকাপ ব্রাশ, মেকাপ রিমুভার, নেইলস, টুলস এন্ড এক্সেসরিজ, ওয়েট ওয়াইপস ক্লিনসার।

চুলের যত্নের জন্য এখানে আপনি পাবেন অনেক ধরনের প্রসাধনী, শ্যাম্পু ও কন্ডিশনার, হেয়ার বিল্ডিং ফাইবারস, হেয়ার ট্রিটমেন্ট, হেয়ার অয়েল ছাড়াও হেয়ার স্টাইলিং জেল এবং স্প্রে।

ছেলে ও মেয়েদের জন্য রয়েছে ভিন্ন ভিন্ন কালেকশনের পারফিউম। পুরুষের জন্য যেমন, পারফিউম স্প্রে, টয়লেট স্প্রে, বডি স্প্রে, ফ্রেগনেন্স অয়েল। তেমনি মেয়েদের জন্যও রয়েছে বিভিন্ন নামীদামী ব্রান্ডের বিচিত্র ধরনের পারফিউম। এছাড়াও আপনার ঘড়, বাড়ি ও গাড়িতে ব্যবহারের জন্য রয়েছে হরেক রকমের এয়ারফ্রেশনারের সংগ্রহ।

মূল্য :

সব ধরনের ক্রেতার প্রতি সেবা প্রদানের জন্য দামের ব্যাপারেও বেশ যত্নবান 'বাংলাশপার্সের' রয়েছে বিশেষ অবদান। তাই অপেক্ষাকৃত কম দামেই আপনি পাবেন আপনার পছন্দের জিনিস। বাইরের অন্যান্য শোরুম বা অনলাইন ভিত্তিক কোম্পানির থেকে অনেকটা কমদামে ক্রেতাদের কাছে পণ্য বিক্রি করে থাকে 'বাংলাশপার্স'।

মেকাপ শপের প্রতিটি পণ্য ১৫০ টাকা থেকে শুরু করে ৫০০০ হাজারের মধ্যেই কিনতে পারবেন। হেয়ার শপের ক্ষেত্রে ১০০ থেকে ২০০০ হাজারের মধ্যেই পাবেন আপনার প্রয়োজনীয় পণ্য। এছাড়া পছন্দমতো ফারফিউম কিনতে পারবেন ৩০০ থেকে ৪০০০ হাজারের মধ্যে।

অফারসমুহ :

ক্রেতাদের সন্তুষ্টির কথা চিন্তা করে বাংলাশপার্স বিশেষ সময় দিয়ে থাকে হট অফার্স নামে বিশেষ সুবিধা। যাতে আপনি অনেক কম খরচে পণ্য কনতে পারবেন। বিভিন্ন প্যাকেজে থাকে আকর্ষণীয় মূল্য ছাড়। একটি কিনলে আরেকটি ফ্রি সহ অনেক সহনীয় সুবিধার অফার।
মূল্য পরিশোধের জন্য আধুনিক সব সুযোগ সুবিধাও রয়েছে প্রত্যেক ক্রেতার জন্য।

বিশেষ সুবিধা সমূহ :

ক্রয় করার সাতদিনের মধ্যে আপনি যে কোন পণ্য ফেরত দিতে পারবেন কোন ঝামেলা ছাড়াই যদি সেটি ব্যবহার করে না থাকেন। সব ধরনের পণ্যের ক্ষেত্রে কিছু সর্ত সাপেক্ষ আপনাকে মানতে হবে। আবার অনেক পণ্য বিক্রির পর ফেরত নেওয়া হয়না। আপনি নিজে না গিয়ে যদি তাদের সার্ভিসের মাধ্যমে পণ্য ফেরত দিতে চান সেক্ষেত্রে আপনাকে নির্দিষ্ট পরিমাণ সার্ভিস চার্জ দিতে হবে।

সার্বক্ষণিক কল করার সুবিধা ছাড়াও রয়েছে ২৪ ঘন্টার কাস্টমার কেয়ার সার্ভিস। যে কোন সময় অর্ডার করার জন্য বেছে নেয়ার অধিকার সব ধরনের ক্রেতার জন্য প্রযোজ্য। 
মোবাইল, ই-মেইলে যে কোন সমস্যা বা সহায়তার জন্য রয়েছে মেইল ও কল করার সুযোগ। যে কোন পণ্য  অর্ডার করার ১দিনের মধ্যেই আপনি বুঝে পাবেন হাতেনাতে। তবে বিদেশ থেকে কোন পণ্য আনতে হলে সেক্ষেত্রে কয়েকদিন সময় লেগে যেতে পারে। পণ্য ডেলিভারির জন্য নাম মাত্র সার্ভিস চার্জ দিতে হয় বিডিশপার্সের গ্রাহকদের।

শোরুম সমূহ:

প্রত্যেকদিন ১১ টা থেকে রাত ৯ টা পর্যন্ত প্রতিটি শোরুম খোলা থাকে। ঢাকার মধ্যে রয়েছে ৬টি শোরুম, বনানী, ধানমন্ডি, উত্তরা, বাড্ডা, নিউ বেইলি রোড ও পুরান ঢাকায়। এছাড়াও চট্টগ্রামের আগ্রাবাদে রয়েছে আরেকটি শোরুম। 

দ্রুততম সময়ে ডেলিভারি সার্ভিস এবং পণ্যের গুনগত মানের জন্যই দিনদিন বাংলাদেশের মানুষের কাছে অনলাইন ভিত্তিক এ কোম্পানি তাই আস্থার এক প্রতীক হয়ে উঠছে হাজারো ক্রেতার কাছে।

 

চলমান আলোচিত ঘটনা বা দৃষ্টি আকর্ষণযোগ্য সমসাময়িক বিষয়ে আপনার মতামত আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই, সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইলকরুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড