• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সমতলের মতো পাহাড়েও অভিযান

  খাগড়াছড়ি প্রতিনিধি

১৬ অক্টোবর ২০১৯, ১৮:২৫
স্বরাষ্ট্রমন্ত্রী
খাগড়াছড়ির রামগড়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (ছবি- দৈনিক অধিকার)

সন্ত্রাস ও দুর্নীতিবাজদের কোনো ছাড় নেই। সমতলের মতো পাহাড়েও অভিযান চলবে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে খাগড়াছড়ির রামগড়ে নবনির্মিত থানা ও ৪ তলা বিশিষ্ট ব্যারাক ভবন আনুষ্ঠানিক উদ্বোধন শেষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সন্ত্রাস ও দুর্নীতিবাজদের কোনো ছাড় নেই। এ দেশ হবে বঙ্গবন্ধুর আর্দশের সু-শৃঙ্খল সোনার বাংলাদেশ। এ দেশে কোনো বিশৃঙ্খলাকারী, সন্ত্রাসী-জঙ্গির ঠাঁই হবে না। অপরাধী যে-ই হোক তাকে ছাড় দেওয়া হবে না। পাহাড়েও দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সমতলের মতো অভিযান অব্যাহত থাকবে। সরকার পাহাড় ও সমতলে সমান্তরালভাবে উন্নয়ন ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, পার্বত্য চট্টগ্রামে শান্তিশৃঙ্খলা বজায় রাখতে গাইড লাইন তৈরির কাজ চলছে। পার্বত্য জেলায় শান্তি বজায় রাখাসহ পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছে সরকার। সে সঙ্গে জনপ্রতিনিধি, সুশীল সমাজ ও আইনশৃঙ্খলা বাহিনীদের নিয়ে বৈঠকের মাধ্যকে পুলিশ ও বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য বৃদ্ধির কাজ অব্যাহত রয়েছে।

খাগড়াছড়ি পুলিশ সুপার আহমার উজ্জামানের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন- সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, সংরক্ষিত সংসদ সদস্য বাসন্তী চাকমা, বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম, প্রমুখ।

ওডি/এসএ

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড