• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বুধবার কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

সাত দিনের সফর

  সহিদুল ইসলাম, কিশোরগঞ্জ

০৮ অক্টোবর ২০১৯, ১৮:০৮
আব্দুল হামিদ
রাষ্ট্রপতি আব্দুল হামিদ সেতুর পাশে তার মুর‍্যাল (ফাইল ফটো)

সাত দিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সরকারি সফরে আগামীকাল বুধবার (৯ অক্টোবর) নিজ জন্মভূমিতে যাচ্ছেন তিনি। সফরে জেলার- তাড়াইল, সদর, মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনা উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শনসহ সুধী সমাবেশে বক্তব্য প্রদান করবেন রাষ্ট্রপতি।

মঙ্গলবার (৮ অক্টোবর) কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন। 

সফরের প্রথম দিন
বুধবার দুপুরে তাড়াইল উপজেলায় যাবেন রাষ্ট্রপতি। সেখানে স্বাধীনতা ৭১ ভাস্কর্য উদ্বোধন এবং বিকালে তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে অংশ নেবেন তিনি। সন্ধ্যায় জেলা সদরে সার্কিট হাউসে সরকারি কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন আব্দুল হামিদ। পরে শহরের খরমপট্টির নিজ বাসায় রাত্রিযাপন করবেন।

সফরের দ্বিতীয় দিন
বৃহস্পতিবার দুপুরে জেলা আইনজীবী সমিতির এক অনুষ্ঠানে যোগদান করবেন রাষ্ট্রপতি। পরে সমিতির নতুন ১০ তলা ভবনের ভিত্তিপস্তর স্থাপন করবেন তিনি। বিকালে শহরের শ্যাম সুন্দর আখড়া পরিদর্শন এবং সন্ধ্যায় সার্কিট হাউসে গণ্যমান্য ব্যক্তি ও বিভিন্ন সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন। পরে নিজ বাসা শহরের খরমপট্টিতে রাত্রিযাপন করবেন।

সফরের তৃতীয় দিন
শুক্রবার দুপুরে নিজ উপজেলা ও জন্মভূমি গ্রামের বাড়ি মিঠামইন যাবেন। বিকালে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগদান শেষে সন্ধ্যায় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভায় অংশগ্রহণ করবেন। পরে কামালপুর গ্রামের নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন রাষ্ট্রপতি।

সফরের চতুর্থ দিন
শনিবার দুপুরে ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম সড়কসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। বিকালে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশনের উদ্যোগে ৮৫ জন মেধাবী শিক্ষার্থীকে সম্মাননা এবং শিক্ষাবৃত্তি প্রদান করবেন। পরে তিনি নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

সফরের পঞ্চম দিন
রবিবার দুপুরে ইটনা উপজেলায় যাবেন রাষ্ট্রপতি। বিকালে রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগদান এবং সন্ধ্যায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় শেষে জেলা পরিষদ ডাকবাংলোতে রাত্রিযাপন করবেন তিনি।

সফরের ষষ্ঠ দিন
সোমবার বেলা ১১টায় ইটনার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। দুপুরে যাবেন অষ্টগ্রাম উপজেলায়। বিকালে অষ্টগ্রাম খেলার মাঠে সুধী সমাবেশে বক্তব্য দেবেন তিনি। সন্ধ্যায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। পরে জেলা পরিষদ ডাকবাংলোতে তিনি রাত্রিযাপন করবেন।

সফরের শেষ দিন
মঙ্গলবার বেলা ১১টায় অষ্টগ্রামের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে দুপুরে হেলিকপ্টারে করে বঙ্গভবনের উদ্দেশে যাত্রা করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

ওডি/এসএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড