• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশকে শান্তি-সমৃদ্ধির পথে এগিয়ে নেওয়া হচ্ছে : কৃষিমন্ত্রী

  অধিকার ডেস্ক

০৭ অক্টোবর ২০১৯, ১১:৪৯
আবদুর রাজ্জাক
আলোচনা সভায় বক্তব্য দিচ্ছেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক। (ছবি : সংগৃহীত)

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘আমার গ্রাম আমার শহর’ মূলমন্ত্রে দেশকে উন্নত, শান্তি ও সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। এতে দেশ উন্নত হওয়ার পাশাপাশি গ্রামও আজ শহরের চেহারায় রূপ নিচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক।

রবিবার (৬ অক্টোবর) টাঙ্গাইলের মধুপুর পৌরসভার উন্নয়ন কাজের তিনটি ওয়ার্ডে (৭, ৮ ও ৯) প্রায় নয় কোটি টাকা ব্যয়ে নির্মিত ১২ কিলোমিটার রাস্তার উদ্বোধন উপলক্ষে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

এ দিন সন্ধ্যায় তিনি উপজেলা ও পৌর এলাকার বেশ কয়েকটি পূজামণ্ডপ পরিদর্শন করেন এবং এসব অনুষ্ঠানে তরুণ সমাজকে দেশের উন্নয়নে উৎপাদনমুখী বিশেষ করে কৃষিকাজে উদ্বুদ্ধ হতে আহ্বান জানান মন্ত্রী।

মন্ত্রী বলেন, স্বাধীনতা অর্জনে দেশের অন্যতম লক্ষ্য ছিল ধর্ম নিরপেক্ষতা। ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র হিসেবে এখানে সবার ধর্ম পালনে সমান অধিকার। তবে সংখ্যাগরিষ্ঠের ধর্ম ইসলাম ন্যায়-অন্যায়ের বিচারে সব মানুষকে সমান মূল্যায়নের শিক্ষা দেয়।

ধারাবাহিক এসব অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ছরোয়ার আলম খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি, পৌর মেয়র মাসুদ পারভেজ।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান খন্দকার আবদুর গফুর মন্টু, ইয়াকুব আলী, বাপ্পু সিদ্দিকী, ডা. মীর ফরহাদুল আলম মনি, পৌর আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক হোসেন খান, ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির, নারী ভাইস চেয়ারম্যাম যষ্ঠিনা নকরেক, উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান খান মিথুন, সাধারণ সম্পাদক ইসতিয়াক আহমেদ সজীব প্রমুখ।

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড