• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্যাসিনো ব্যবসা করতে দেব না : স্বরাষ্ট্রমন্ত্রী  

  নিজস্ব প্রতিবেদক

২২ সেপ্টেম্বর ২০১৯, ১৪:১১
ক্যাসিনো ব্যবসা
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (ছবি : ফাইল ফটো)

এ দেশে ক্যাসিনো আইনসঙ্গত কোনো ব্যবসা নয়, তাই আইনের বাইরে কোনো ব্যবসা দেশে করতে দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রবিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১টায় রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ক্যাসিনোতে ব্যবসা বাংলাদেশে অবৈধ। যেটা অবৈধ ব্যবসা সেটা চলতে পারে না। এর বিরুদ্ধে অভিযান চলছে।’

তিনি বলেন, এরই মধ্যে কয়েকজন প্রভাবশালী লোককে গ্রেফতার করা হয়েছে। প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় চাঁদাবাজি ও আইন বহির্ভূত সব ব্যবসার বিরুদ্ধে কাজ করছি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রাজনৈতিক নেতা হোক, সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তি হোক, বা জনপ্রতিনিধি হোক, কাউকেই আইনসঙ্গত নয়, এমন ব্যবসা করতে দেব না। প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা সে কাজটিই করছি।

ফুটপাত দখলের বিষয়ে তিনি বলেন, ‘সিটি করপোরেশনকে লিস্ট দিতে বলা হয়েছে। কোন কোন ফুটপাতে হকার বসছে, দখল করছে আপনারা লিস্ট দিন। যেখানে একবার উচ্ছেদ হবে, সেখানে আর কেউ বসতে পারবে না।’

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, ডিটিসিএ নির্বাহী পরিচালক খন্দকার রাকিবুর রহমান প্রমুখ।

ওডি/এআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড