• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীকে মাঝেমধ্যে আমরা চিনতে পারি না : খাদ্যমন্ত্রী

  অধিকার ডেস্ক

২২ সেপ্টেম্বর ২০১৯, ০৫:২৩
খাদ্যমন্ত্রী
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। (ছবি : সংগৃহীত)

স্থানীয় নেতা কর্মীদের হুশিয়ারি জানিয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, মাঝেমধ্যে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিনতে পারি না। অথচ তার দেয়া সুযোগ-সুবিধাগুলো গ্রহণ করছি। নির্বাচনের সময় আমরা কেউ কেউ গোপনে তার বিরোধিতা করি। আমাদেরকে শোধরাতে হবে।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকালে নওগাঁর ‘সাপাহার অর্থনৈতিক অঞ্চল’ অনুমোদন পাওয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে জেলা প্রশাসনের আয়োজেন সাপাহার জিরো পয়েন্টে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, সাপাহারে অর্থনৈতিক অঞ্চল হওয়ায় কলকারখানা গড়ে উঠবে। সেই সঙ্গে লক্ষাধিক বেকার সমস্যা দূর হবে এবং কর্মসংস্থান সৃষ্টি হবে। অর্থনৈতিক অঞ্চল হওয়ায় স্থলবন্দরের কাজ আমাদের অনেকখানি সামনের দিকে এগিয়ে গেল।

তিনি বলেন, আমাদের মানসিকতা যেন ভালো থাকে সেজন্য জবাই বিলকে পর্যটন এলাকা হিসেবে গড়ে তোলা হচ্ছে। উপজেলায় বিভিন্ন ধরনের শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা হয়েছে। ১৯৭৩ সালে এই উপজেলায় মাটির ঘরে খড়ের চালে প্রথম পুলিশ স্টেশন চালু হয়। সেই সাপাহার এখন মডেল হিসেবে পরিচিত। এখন জেলার গর্ব এই উপজেলা। উত্তরবঙ্গের মধ্যে প্রথম এই জেলায় অর্থনৈতিক অঞ্চল গড়ে উঠবে।

নওগাঁর জেলা প্রশাসক মো. হারুন অর রশিদের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন- বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ নির্বাহী সদস্য (অতিরিক্ত সচিব) হারুনুর রশিদ, রাজশাহী পুলিশের মহাপরিদর্শক একেএম হাফিজ আক্তার, জেলা পরিষদের প্রশাসক ফজলে রাব্বি বকু ও পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া প্রমুখ।

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড