• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ হাসিনা সরকারের শুদ্ধি অভিযান চলমান থাকবে : কাদের

  নিজস্ব প্রতিবেদক

২০ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪৫
ওবায়দুল কাদের
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (ছবি : সংগৃহীত)

যত দিন দুনীতি, সন্ত্রাস, চাঁদাবাজি বন্ধ না হবে, তত দিন শেখ হাসিনা সরকারের এই শুদ্ধি অভিযান চলমান থাকবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) শিল্পকলা একাডেমি মিলনায়তনে চতুর্থ শিশু-কিশোর নাট্য ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ উৎসবের আয়োজন করে শিল্পকলা একাডেমি ও পিপলস থিয়েটার।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, মাদক, দুর্নীতি, অপকর্ম, খারাপ কাজ, সন্ত্রাসের বিরুদ্ধে এই শুদ্ধি অভিযান চলমান থাকবে। যত দিন নিরাপদ বাসস্থান ও নিরাপদ বাংলাদেশ গড়তে না পারব, ততদিন এই শুদ্ধি অভিযান চলবে।

ওবায়দুল কাদের বলেন, যত দিন পর্যন্ত এই শিশুদের মুখে হাসি না ফুটবে, তত দিন শেখ হাসিনার সরকারের এই অভিযান, নারী নির্যাতনের বিরুদ্ধে অভিযান, শিশু নির্যাতনের বিরুদ্ধে, অন্যায়ের বিরুদ্ধে অভিযান চলবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী। বিশেষ অতিথি ছিলেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কেএম খালিদ। আরও বক্তব্য দেন শিল্পকলা একাডেমির সাবেক মহাপরিচালক শিল্পী মুস্তাফা মনোয়ার, গ্রুপ থিয়েটার ফেডারেশনের সাধারণ সম্পাদক কামাল বায়েজিত প্রমুখ।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড