• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নীরবে যারা কাজ করে তারাই সত্যিকারের কিংবদন্তি : মাশরাফি

  অধিকার ডেস্ক

১৩ সেপ্টেম্বর ২০১৯, ২২:২১
মাশরাফি
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে মাশরাফি। (ছবি : সংগৃহীত)

বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বলেছেন, আড়ালে থেকে নীরবে-নিভৃতে যারা কাজ করে যাচ্ছেন, তারাই সত্যিকারের কিংবদন্তি।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে ‘এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২’ ব্যাচের সংগঠনের উদ্যোগে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

অনুষ্ঠানে মাশরাফিকে ‘লিজেন্ড’ হিসেবে স্বাগত জানানো হলে তিনি বলেন, আজকে এখানে আপনারা শুধু আমাকেই লিজেন্ড বলে সম্মোধন করেছেন। এই কথাটিতে আমার আপত্তি আছে। আমি লিজেন্ড হতে পেরেছি কি-না জানি না। তবে এখানে যারা উপস্থিত আছেন তাদের মধ্যে অনেকেই লিজেন্ড। যারা হয়তো ক্যামেরার সামনে আসেন না, যাদের কে মানুষ কম চেনে কিন্তু তাদের অনেকেই অনেক লিজেন্ডারি কাজ করে যাচ্ছেন নীরবে-নিভৃতে।

পাশাপাশি, মাদক ও ধর্ষণের ভয়াবহতা তুলে ধরে সমাজের সবাইকে রুখে দাঁড়াতে অনুরোধ করেন। উপস্থিত আইনজীবীদের তিনি আহ্বান জানান মাদক ও ধর্ষণের আসামিদের পক্ষে মামলায় না লড়তে। উপস্থিত আইনজীবীরা সমস্বরে মাশরাফির এই আহ্বানে পাশে থাকার কথা জানান।

অনুষ্ঠানের আয়োজকরা তাদের প্রিয় ক্রিকেটার, প্রিয় ব্যক্তিত্ব -মাশরাফি বিন মর্তুজাকে ‘প্রিন্স অফ হার্ট’ ঘোষণা দেন। মাশরাফিও তাদের সব ভালো কাজে পাশে থাকার আশ্বাস দেন।

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড