• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নতুন রূপে সেজেছে সারদা পুলিশ একাডেমি

  রাজশাহী প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪৭
রাজশাহী
সারদা পুলিশ একাডেমি (ছবি : সংগৃহীত)

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে রাজশাহীর সারদা পুলিশ একাডেমিকে নতুন সাজে সাজানো হয়েছে।

রবিবার (১৫ সেপ্টেম্বর) ৩৬তম বিসিএস পুলিশ ক্যাডারের সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সমাপনী কুচকাওয়াজ উপলক্ষে রং-বেরঙের আলোকসজ্জা, বেলুন, ফেস্টুন ছাড়াও একাডেমির ভেতরে-বাইরে সবখানেই লেগেছে নতুনের রূপ। নিরাপত্তা বেষ্টনী দিয়ে ঢাকা হয়েছে সারদা পুলিশ একাডেমিসহ আশপাশের এলাকা। প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে একাডেমির ঐতিহাসিক প্যারেড গ্রাউন্ড।

বাংলাদেশ পুলিশ একাডেমি সারদার সিনিয়র সহকারী পুলিশ সুপার সাহাবুদ্দিন আহমদ জানান, রবিবার ৩৬তম বিসিএস পুলিশ সদস্যদের সমাপনী কুচকাওয়াজ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে গত কয়েক মাস ধরে একাডেমি কর্তৃপক্ষ অবিরাম চেষ্টা চালিয়ে অনুষ্ঠানের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে একাডেমিকে সাজানো হয়েছে নতুন রূপে। আশপাশে গড়ে তেলা হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা বলয়। ইতোমধ্যে দায়িত্ব পালন করছেন আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা। পোশাক ছাড়াও সাদা পোশাকে বিভিন্ন মোড়ে মোড়ে দায়িত্ব পালন করছেন প্রশাসনের বিভিন্ন দফতরের সদস্যরা।

রবিবার সকাল সাড়ে ১০ টায় একাডেমির ঐতিহাসিক প্যারেড মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নবীন সহকারী পুলিশ সুপারদের উদ্দেশে ভাষণ দেবেন। এ সময় সরকারের উচ্চ পর্যায়ের বিভিন্ন দফতরের কর্মকর্তা, মন্ত্রী ও সংসদ সদস্যরা উপস্থিত থাকবেন।

ওডি/এমবি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড